আসন্ন উপজলো পরষিদ নর্বিাচন ঘাটাইলে চয়োরম্যান র্প্রাথী শফকিুল ইসলাম খান জনরি গণসংযোগ

ঘাটাইল প্রতনিধিি

আসন্ন উপজলো পরষিদ নর্বিাচনকে সামনে রখেে চয়োরম্যান পদে নজিরে র্প্রাথীতা ঘোষনা দয়িে ঘাটাইলে গনসংযোগ শুরু করছেনে বঙ্গবন্ধু জাতীয় পশোজীবী লীগ কন্দ্রেীয় কমটিরি সাংগঠনকি সম্পাদক ও সাবকে ছাত্রনতো মো. শফকিুল ইসলাম খান জন।ি

তনিি প্রতদিনিই সকাল থকেে রাত র্পযন্ত উপজলোর বভিন্নি এলাকার আওয়ামীলীগ নতো-র্কমী ও জনসাধারনরে সাথে মতবনিমিয় ও গণসংযোগ করছেনে।

আগামী র্মাচ মাসে উপজলো পরষিদ নর্বিাচন সম্পন্নরে বষিয়টি গণমাধ্যমে আসার পরপরই আওয়ামীলীগরে দলীয় মনোনয়ন প্রত্যাশী হসিবেে চয়োরম্যান পদে মোঃ শরফিুল ইসলাম খান জনি নজিরে র্প্রাথীতা ঘোষনা দনে।

এ বষিয়ে মোঃ শরফিুল ইসলাম খান জনি বলনে, আওয়ামীলীগরে নতোর্কমী ও জনসাধারনরে আহ্বানে আমি আগামী উপজলো পরষিদ নর্বিাচনে চয়োরম্যান পদে র্প্রাথী হয়ছে।ি আশা করি দলীয় নতোর্কমী ও জনসর্মথনরে কারনে জননত্রেী শখে হাসনিা আমাকে দলীয় র্প্রাথী হসিবেে মনোনীত করে নর্বিাচনে অংশগ্রহনরে সুযোগ দবিনে। জনগনরে ভোটে আমি উপজলো চয়োরম্যান নর্বিাচতি হলে ঘাটাইল উপজলোকে একটি আধুনকি ও মডলে উপজলো হসিাবে গড়ে তুলবো। মাদক, সন্ত্রাস, র্দূনীতমিুক্ত উপজলো গড়ারই আমার প্রধান লক্ষ্য। আশা করি দলীয় মনোনয়ন পয়েে ঘাটাইলবাসীর ভোটে আমি নর্বিাচতি হবো।

পরিচিতি ইব্রাহীম ভূইয়া

এটাও চেক করতে পারেন

ঘাটাইলে বজ্রপাতে হোটেল শ্রমিকের মৃত্যু

নিজস্ব প্রতিবেদক : টাঙ্গাইলের ঘাটাইলে বজ্রপাতে এক হোটেল শ্রমিকের মৃত্য হয়েছে। শনিবার (৪ মে) রাতে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *