ঘাটাইলে উপজেলা ও পৌর বিএনপির সম্মেলন পুলিশী বাধায় পন্ড অবশেষে বাসায় অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক: টাঙ্গাইলের ঘাটাইল উপজেলা ও পৌর বিএনপির সম্মেলন পুলিশী বাধায় পন্ড অবশেষে বাসায় অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার(৬ অক্টোবর) সকাল সাড়ে ১২টায় বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সদস্য এ্যাডভোকেট এস এম ওবায়দুল হক নাসির এর বাসায় সম্মেলনের আয়োজন করা হয়।যদিও বেলা ২ টায় ঘাটাইল দক্ষিণ পাড়ায় এ সম্মেলন হওয়ার কখা ছিলো।


সরোজমিনে গিয়ে দেখা যায়,সম্মেলনকে গিরে সকাল ১০টা থেকেই উপজেলার বিভিন্ন ইউনিয়ন ও ওয়ার্ড পর্যায়ের নেতাকর্মিরা সম্মেলন স্থলে আসতে শুরু করে এক পর্যায়ে পুলিশী তৎপরতায় তা ছত্রভঙ্গ হয়ে যায়।পরে বিএনপি নেতা নাসিরের নিজ বাসায় স্থান ঘোষনা করে। সেখানে মুহুর্তেও মধ্যে শত শত নেতা কর্মি বাজার খেকে সবুজবাগ বাসাবাড়ি এলাকায় ওলিগলি ভরে যায়।সম্মেলন সমাপ্ত করে সাংবাদিকদের ব্রিপিং করেন এই নেতা।
সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি বলেন,পূর্ব ঘোষনা অনুযায়ী বৃহস্পতিবার ৬ অক্টোবর ২০২২, উপজেলা ও পৌর বিএনপির সম্মেলনের তারিখ ছিলো।কিন্তু বৃহস্পতিবার দিবাগত রাত ৩টার সময় সম্মেলনের সকল পেন্টেল ভেঙ্গে দেয় পুলিশ।পরদিন সকাল থেকে সম্মেলনস্থল পুলিশ অবরুদ্ধ করে রাখে। পরবর্তীতে আমার বাসায় সম্মেলনের কাজ সম্পন্ন করি।
সাবেক মন্ত্রি বৃহস্পতিবার ৬ অক্টোবর ২০২২, উপজেলা ও পৌর বিএনপির সম্মেলনের ডাক দিয়েছেন এমন প্রশ্নের জবাবে তিনি বলেন,কেন্দ্রীয় নির্দেশে সাংগঠনিক দায়িত্ব নিয়ে ঘাটাইলে উপজেলা,পৌর,ইউনিয়ন ও ওয়ার্ড বিএনপির,কমিটি শেষ করেছি এবং ৬ অক্টোবর সম্মেলনের তারিখ দিয়েছি । সরকার দলীয় মদদে আমাদের বৈধ সম্মেলনকে বাধা দেওয়ার জন্য সম্মেলনের ডাক দিয়েছেন সাবেক মন্ত্রি।রাস্তায় বিভিন্ন মোড়ে সন্ত্রাসী বাহিনী দিয়ে আমাদের লোকদের আসতে বাধা দিয়েছে।শতবাধার মধ্যে আমার বাসায় সম্মেলনের কাজ সম্পন্ন করেছি।টাঙ্গাইল জেলা নেতৃবৃন্দের সাথে আলোচনা করে দু-একদিনের মধ্যে কমিটি ঘোষনা করা হবে।
সম্মেলনে উপস্থিত ছিলেন বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সদস্য এ্যাডভোকেট এস এম ওবায়দুল হক নাসির,ঘাটাইল উপজেলা বিএনপির আহবায়ক মো: সিরাজুল হক ছানা,সদস্য সচিব আলহাজ্ব বেল্লাল হোসেন,পৌর বিএনপির আহবায়ক বীরমুক্তিযোদ্ধা আ: বাসেদ করিম প্রমূখ।এছাড়া ইউনিয়ন বিএনপির সভাপতি,সম্পাদক,যুবদল,ছাত্রদল,স্বেচ্ছাসেবকদল, শ্রমিকদলসহ অংঙ্গ সংগঠনের অসংখ্য নেতাকর্মী সম্মেলনে অংশনেন।

পরিচিতি Ibrahim Bhuiyan

এটাও চেক করতে পারেন

ভূঞাপুরে মাদরাসা শিক্ষকের পুঁতে রাখা লাশ উদ্ধার, আটক – ৩

নিজস্ব প্রতিবেদক: টাঙ্গাইলের ভূঞাপুরের সার পলশিয়া গ্রাম থেকে আব্দুল হক (৫৫) নামের এক মাদরাসা শিক্ষকের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *