ঘাটাইলে করোনা ভাইরাস প্রতিরোধ বিষয়ক ক্যাম্পেইন অনুষ্ঠিত

ঘাটাইল প্রতিনিধি:
টাঙ্গাইলের ঘাটাইলের দেউলাবাড়ী ইউনিয়নের শালিয়াজানি আর্ন্তজাতিক সাহায্যকরী বেসরকারী সংস্থা গুডনেইবারস বাংলাদেশ ঘাটাইল সিডিপির আয়োজনে সিডিপি প্রাঙ্গণে করোনা ভাইরাস নিয়ে জনসচেতনা বৃদ্ধি ও প্রতিরোধ বিষয়ক এক ক্যাম্পেইন অনুষ্ঠিত হয়েছে। বুধবার (২৬ ফেব্রুয়ারী) দুপুর ১টায় এ ক্যাম্পেইন অনুষ্ঠিত হয়।


এ সময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ১নং দেউলাবাড়ী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো.রফিকুল ইসলাম। এতে সভাপতিত্ব করেন গুডনেইবারস বাংলাদেশ ঘাটাইল সিডিপির প্রজেক্ট ম্যানাজার মো.জাহাঙ্গীর আলম। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঘাটাইল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিক্যাল অফিসার ডা: শুভময় পাল, গুডনেইবারস বাংলাদেশ ঘাটাইল সিডিপির মেডিক্যাল অফিসার ডা:শুভ বসাক,হেলথ অফিসার মো.জাহাঙ্গীর হোসেন,বাংলাদেশ মানবাধিকার কমিশন ঘাটাইল পৌর শাখার সাধারণ সম্পাদক সাংবাদিক আব্দুল লতিফ,ইউপি মেম্বার হাজী চান মিয়া প্রমুখসহ বিদ্যালয়ের শিক্ষক/শিক্ষিকা,ছাত্রছাত্রী অভিভাব, রাজনৈতিক নেতৃবন্দ,ও বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্্রনিক্স মিডিয়ার সাংবাদিকরা উপস্থিত ছিলেন।
এসময় অতিথিরা সম্প্রতি করোনা ভাইরাস এর প্রার্দুভাব এবং এই বিষয়ে সচেতনতা,প্রতিরোধ ও করণীয় সর্ম্পকে বিস্তারিত তথ্য তুলে ধরেন । করোনা ভাইরাস নিয়ে আমাদের আতঙ্কিত হওয়ার কিছু নেই। করোনা ভাইরাস নতুন কিছু নয়। ষাটের দশকে এই ভাইরাস প্রথম চিহ্নিত হয়। আমরা সচেতন হলে এই ভাইরাস থেকে রক্ষা পাওয়া কঠিন কিছু নয়। মাস্ক ব্যবহারের পাশাপাশি পরিষ্কার পরিচ্ছন্ন থাকার পরামর্শ দেন। এর আগে সকালে গুডনেইবারস বাংলাদেশ ঘাটাইল সিডিপি প্রাঙ্গণথেকে ক বর্ণাঢ্য র‌্যালী বের হয়ে শালিয়াজানী বাজারের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে একই জায়গায় এসে শেষ হয়।

পরিচিতি Ibrahim Bhuiyan

এটাও চেক করতে পারেন

ঘাটাইল উপজেলা,পৌর ও কলেজ শাখা ছাত্রদলের উদ্যোগে শুভেচ্ছা ও অভিনন্দন মিছিল

নিজস্ব প্রতিবেদক : বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদল কেন্দ্রীয় সংসদের নতুন কমিটি ঘোষনা করায় জাতীয়তাবাদী ছাত্রদলের নবনির্বাচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *