ঘাটাইলে মুক্তিযোদ্ধা হাসেম আলী ও আব্দুল খালেকের শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে দোয়া মাহফিল

ঘাটাইল প্রতিনিধি: টাঙ্গাইলের ঘাটাইল উপজেলার ১নং দেউলাবাড়ী ইউনিয়ন আওয়ামীলীগের প্রতিষ্ঠাতা সভাপতি ও বীর শহীদ মুক্তিযোদ্ধা হাসেম আলী খান এবং বীর শহীদ মুক্তিযোদ্ধা আব্দুল খালেক খানের ৪৯ তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

গত মঙ্গলবার (২৪ নভেম্বর) সন্ধ্যা সাড়ে ৬টার দিকে দেউলাবাড়ী ইউনিয়ন আওয়ামীলীগের কার্যালয়ে ইউনিয়ন আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের আয়োজনে এ সভা অনু্িষ্ঠত হয়। ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি বাহারুল ইসলাম খোকনের সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন বীর শহীদ মুক্তিযোদ্ধা আব্দুল খালেক খানের পুত্র ও দেউলাবাড়ী ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সভাপতি হারুন অর রশীদ খান। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন দেউলাবাড়ী ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ময়েন উদ্দিন, যুগ্ন সাধারণ সম্পাদক সুজাত আলী খান, শিক্ষা বিষয়ক সম্পাদক হাফিজুর রহমান, ১ং দেউলাবাড়ী ইউনিয়ন যুবলীগের আহবায়ক আমির হামজা, ছাত্রলীগ নেতা পৃথী আকন্দ প্রমুখ।আলোচনা সভা শেষে তাদের আত্মার মাগফেরাত কামনা করে বিশেষ দোয়া করা হয়। দোয়া ও মোনাজাত পরিচালনা করেন রামজিবনপুর জামে মসজিদের ইমাম হাফেজ হাফিজুর রহমান।উল্লেখ্য, ১৯৭১ সালের ২৪ নভেম্বর হামিদপুর ব্রিজের ওপর পাক হানাদার বাহিনী ও তাদের এদেশীয় দোসরদের হাতে শহীদ হন হাসেম আলী খান এবং আব্দুল খালেক খান।

পরিচিতি Ibrahim Bhuiyan

এটাও চেক করতে পারেন

ঘাটাইলের লোকেকরপাড়া ইউনিয়নে বিএনপি‘র পদযাত্রা

নিজস্ব প্রতিবেদক: জাতীয়তাবাদী দল(বিএনপির) ঘোষিত দেয়া কেন্দ্রীয় কর্মসূচীর অংশ হিসেবে বিদ্যুৎ, গ্যাস ও নিত্য প্রয়োজনীয় …

Leave a Reply

Your email address will not be published.