টাঙ্গাইলে আন্তঃজেলা ডাকাত দলের ৪ সদস্য আটক

নিজস্ব প্রতিবেদকঃ টাঙ্গাইলে ডাকাতির প্রস্তুতিকালে আন্তঃজেলা ডাকাত দলের ৪ সদস্যকে আটক করেছে পুলিশ। বুধবার ( ১৬ অক্টোবর ) গভীর রাত আনুমানিক ১.৩০ মিনিটে টাঙ্গাইল সদর উপজেলার টাঙ্গাইল-ময়মনসিংহ মহাসড়কের বেলটিয়াবাড়ী মোড় এলাকা থেকে তাদের আটক করা হয়। আটককৃতরা হলো,আউলটিয়া গ্রামের প্রদীপ রাজবংশীর ছেলে দুর্জয় রাজবংশী (২৭), নাগরপুর উপজেলার পাইনশা গ্রামের পানু বাদ্যকারের ছেলে সুমন দাস (৩২), ময়মনসিংহ জেলার নরকোনা গ্রামের মৃত বিল্লাল হোসেনর ছেলে মোহাম্মদ আলী (৫৫) ও গাইবান্ধা জেলার উত্তর ধর্মপুর গ্রামের আনছার আলী প্রধানের ছেলে হাসানুর প্রধান (২৭)। এ সময় তাদের কাছ থেকে ডাকাতির সরঞ্জাম ও নম্বরবিহীন একটি ট্রাক উদ্ধার করা হয়।


টাঙ্গাইলের পুলিশ সুপার সঞ্জিতি কুমার রায় (বিপিএম) ও মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মীর মোশারফ হোসেন প্রেস ব্রিফিংয়ের মাধ্যমে বৃহস্পতিবার দুপুরে এ তথ্য জানান।

ওসি মোশারফ হোসেন জানান, গভীর রাতে বেলটিয়াবাড়ী মোড় এলাকায় ৭-৮ সদস্যের একটি ডাকাত দল ডাকাতির প্রস্তুতি নিচ্ছে এমন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে ওই চারজনকে গ্রেফতার করা হয়। এ সময় পুলিশের উপস্থিতি টের পেয়ে বাকি সদস্যরা পালিয়ে যায়। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

পরিচিতি Ibrahim Bhuiyan

এটাও চেক করতে পারেন

রাত পোহালেই সারা দেশে ত্যাগের মহিমায় উদযাপিত হবে পবিত্র ঈদুল আজহা

নিজস্ব প্রতিবেদক : ঈদ মোবারক ! ঈদ মোবারক!! রাত পোহালেই সোমবার সারা দেশে ত্যাগের মহিমায় …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *