টাঙ্গাইলে ‘বন্দুকযুদ্ধে’ শীর্ষ মাদক বিক্রেতা নিহত

লোকাল নিউজ ডেস্ক: টাঙ্গাইলে র‌্যাবের সাথে কথিত বন্দুকযুদ্ধে মো. আফজাল (৩৫) নামে এক শীর্ষ মাদক বিক্রেতা নিহত হয়েছেন। শুক্রবার(১৩ জুলাই) ভোরে টাঙ্গাইল সদর উপজেলার হুগড়া ইউনিয়নের বেগুনটাল এলাকায় এ ঘটনা ঘটে। নিহত মাদক বিক্রেতা আফজাল বেগুনটাল গ্রামের আব্দুল করিমের ছেলে। এ ঘটনায় র‌্যাবের দুই সদস্য আহত হয়েছেন।

টাঙ্গাইল র‌্যাব-১২ সিপিসি-৩ এর কোম্পানী কমান্ডার মেজর মোহাম্মদ রবিউল ইসলাম জানান, গোপন সংবাদের ভিত্তিতে শুক্রবার ভোরে র‌্যাব সদস্যরা সদর উপজেলার বেগুনটাল এলাকায় অভিযান চালায়। এ সময় র‌্যাবের উপস্থিতি টের পেয়ে অস্ত্রধারী কয়েক জন মাদক বিক্রেতা র‌্যাবকে লক্ষ্য করে গুলি বর্ষণ শুরু করে। পরে র‌্যাব সদস্যরা নিজেদের জানমাল ও আত্মরক্ষার্থে পাল্টা গুলি চালায়। এক পর্যায়ে মাদক বিক্রেতারা পিছু হটে এবং পালিয়ে যায়। এ সময় এক মাদক বিক্রেতা গুলিবিদ্ধ হন। পরে তাকে উদ্ধার করে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। গুলিবিদ্ধ ব্যক্তি আফজাল ওই গ্রামের আব্দুল করিমের ছেলে ও শীর্ষ মাদক বিক্রেতা বলে নিশ্চিত হন র‌্যাব সদস্যরা।

এ ঘটনায় ঘটনাস্থল থেকে একটি ৭.৬৫ মিমি. বিদেশী পিস্তল, একটি ম্যাগজিন, ৫ রাউন্ড গুলি, ২০০ বোতল আমদানি নিষিদ্ধ ফেনসিডিল, এক হাজার ৪২ পিস ইয়াবা উদ্ধার করা হয়।

পরিচিতি ইব্রাহীম ভূইয়া

এটাও চেক করতে পারেন

টাঙ্গাইল ক্যাপসুল মার্কেটের পাশে অবৈধ ভাবে বসানো ফুচকা ও ফাস্টফুডের দোকান উচ্ছেদ

নিজস্ব প্রতিবেদক : টাঙ্গাইল শহরের অবস্থিত ক্যাপসুল মার্কেটের পশ্চিম পাশের গাড়ি পার্কিংয়ের জায়গায় অবৈধ ভাবে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *