প্রেমের টানে ভারতীয় তরুণী টাঙ্গাইলের কালিহাতী!

নিজস্ব প্রতিবেদক: ফেসবুকে প্রেমের সম্পর্কের জেরে এক ভারতীয় তরুণী এসেছেন টাঙ্গাইলের কালিহাতী উপজেলার সহবতপুর ইউনিয়নের বিন্যাউড়ী গ্রামে । তবে ওই তরুণীকে কারও সঙ্গে দেখা করতে দেওয়া হচ্ছে না বলে অভিযোগ স্থানীয়দের।

মঙ্গলবার (১৬ আগস্ট) বিকেলে সরেজমিন থেকে এ তথ্য পাওয়া যায়। প্রেমিক হলেন, কালিহাতী উপজেলার সহবতপুর ইউনিয়নের বিন্যাউড়ী গ্রামের খাদেম হোসেনের ছেলে মামুন (২৫)। প্রেমিকা বিউটি খাতুন (২০) ভারতের কলকতার বর্ধমান শহরের শেখ হানিফের মেয়ে।

জানা গেছে, ভারতীয় তরুণীকে স্থানীয়রা দেখার জন্য বাড়িতে ভিড় করে। কিন্তু তাকে না দেখেই ফিরে যেতে হচ্ছে।এদিকে প্রায় এক মাস আগে কাতার প্রবাসী মামুন দেশে ফিরেন এর কয়েক দিন পর এক আত্মীয়কে নিয়ে মামুন ভারতে যান। সেখান থেকে গত শুক্রবার ওই তরুণীকে নিয়ে দেশে ফেরেন তিনি। পরে গত শনিবার কোর্ট ম্যারেজ ও স্থানীয় কাজীর মাধ্যমে ওই তরুণীর সঙ্গে বিয়ে হয় তাদের।

মামুনের পরিবার জানান, বিদেশে থাকতেই ভারতীয় ওই তরুণীর সঙ্গে তার সম্পর্ক। বৈধ পাসপোর্ট ও ভিসার মাধ্যমে তার পরিবার বাংলাদেশে মামুনের কাছে পাঠিয়েছে। বাড়িতে আনার পর আইনগতভাবেই বিয়ে হয়েছে।

উপজেলার সহবতপুর ইউনিয়ন পরিষদের সদস্য পরিতোষ পাল জানান, বিদেশে থাকতেই ভারতীয় তরুণীর সঙ্গে প্রেম হয় মামুনের। এরপর দেশে আসার পর ওই তরুণীকে বাড়িতে নিয়ে এসেছে। তার বাবা স্থানীয় মসজিদের মুয়াজ্জিন ও তার চাচা পীর হওয়ায় বিষয়টি নিয়ে তেমন আলোচনা করছেন না।

কালিহাতী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোল্লা আজিজুর রহমান বলেন, ভারতীয় ওই তরুণী পশ্চিমবঙ্গ থেকে বৈধ পাসপোর্ট ও ভিসা নিয়ে বাংলাদেশে এসেছেন। পুলিশ সদস্যরা ওই বাড়িতে গিয়ে তথ্য সংগ্রহ করেছে। বিউটি খাতুন নামের ওই ভারতীয় তরুণীর সঙ্গে কাতার প্রবাসী মামুনের প্রেমের সম্পর্ক তৈরি হয়। এরপরই প্রেমের টানে ভারতীয় তরুণী মামুনের বাড়িতে আসে।

পরিচিতি Ibrahim Bhuiyan

এটাও চেক করতে পারেন

ভূঞাপুরে জিয়াউর রহমানের ৪৩তম শাহাদাত বার্ষিকী পালিত

নিজস্ব প্রতিবেদক : স্বাধীনতার ঘোষক, বহুদলীয় গণতন্ত্রের প্রবক্তা ও বিএনপি’র প্রতিষ্ঠাতা শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *