ভূঞাপুরের ড. মো. দিলওয়ার মাসউদ জাতীয় পর্যায়ে শ্রেষ্ঠ শিক্ষক নির্বাচিত


লোকাল নিউজ ডেস্ক: টাঙ্গাইলের ভূঞাপুর ফাজিল মাদ্রাসার সহকারি অধ্যাপক ড. মোঃ দিলওয়ার মাসউদ জাতীয় পর্যায়ে শ্রেষ্ঠ শিক্ষক নির্বাচিত হয়েছেন।

জানাযায়, গত এপ্রিল থেকে শুরু হয়ে প্রথমে উপজেলা, জেলা ও বিভাগীয় পর্যায়ে শ্রেষ্ঠ হয়ে গত ২০জনু জাতীয় পর্যায়ে প্রতিযোগিতা করে এই গৌরব অর্জন করে তিনি। এ উপলক্ষে গত ২৬ জুন ঢাকার আর্ন্তজার্তিক মাতৃভাষা ইনস্টিটিউট সেগুন বাগিচায় এক অনারম্ভর অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে পুরস্কার তুলে দেন শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শিক্ষা উপমন্ত্রী মহিবুল হাসান চৌধুরী। অনুষ্ঠানে সভা প্রধান ছিলেন মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা বিভাগ শিক্ষা মন্ত্রণালয় সিনিয়র সচিব গোলাম মো. সোহরাব হোসাইন।

ড. দিলওয়ার মাসউদ ভূঞাপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় থেকে শিক্ষা জীবন শুরু করে, শিক্ষা বিষয়ে ২০১২ সালে পিএইচডি ডিগ্রী লাভ, ঢাকা বিশ্ববিদ্যালয় থেকে রাষ্ট বিজ্ঞানে অনার্স ও মাস্টার্স ডিগ্রী, ইসলামের ইতিহাস ও সংস্কৃতি দর্শন ও ইংরেজী বিষয়েও মাস্টার্স ডিগ্রী অর্জন করে ড. মোঃ দিলওয়ার মাসউদ । এছাড়া হোমিওপ্যাথিতে ৪ বছরের ডিএইচএমএস ডিগ্রী লাভ, নট্রামস বগুড়া থেকে কম্পিউটারে ডিপ্লোমা করেন তিনি । তাঁর পিতা মো. শফী উদ্দীন প্রথমে টাঙ্গাইলের এম.এম. আলী সরকারী কলেজের ইসলামের ইতিহাস বিভাগের অধ্যাপক এবং ভূঞাপুর ইব্রাহীম খাঁ সরকারী কলেজের ইসলামের ইতিহাস বিভাগের দায়িত্বেও ছিলেন ।

পরিচিতি ইব্রাহীম ভূইয়া

এটাও চেক করতে পারেন

ভূঞাপুরে তিনতলা ছাদ থেকে পড়ে নির্মাণ শ্রমিকের মৃত্যু

নিজস্ব প্রতিবেদক: টাঙ্গাইলের ভূঞাপুরের কয়ড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের তিনতলা ছাদ থেকে পড়ে সুমন মন্ডল (২৫) …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *