ভূঞাপুরের সেই ধর্ষিত গৃহবধু ফেরত পেয়েছে তার কোলের শিশু সন্তান স্বামীর পরিবার সাথে দিয়েছে ডিবোর্স লেটার

লোকাল নিউজ ডেস্ক:টাঙ্গাইলের ভূঞাপুরের সেই ধর্ষিত গৃহবধু ফেরত পেয়েছে তার কোলের শিশু সন্তান স্বামীর পরিবার সাথে দিয়েছে ডিবোর্স লেটার।
জানা যায়, উপজেলার পৌর এলাকার কুতুবপুর গ্রামের ওয়াজেদ আলীর ছেলে কলেজ পড়ুয়া মনিরুজ্জামান রনি (২৪) পাশের বাড়ির এক সন্তানের জননী ওই গৃহবধুকে কুপ্রস্তাব দিয়ে আসছিল। এতে রাজি না হওয়াতে ২০জুন বুধবার রাত ১১টায় ধর্ষিতার স্বামী ফোন করেছে বলে ডেকে তোলে ওই গৃহবধুকে গামছা দিয়ে মুখ বেঁধে জোরপূর্বক ধর্ষণ করে।ধর্ষণের সময় পাশে ঘুমিয়ে থাকা শিশু সন্তানসহ ধর্ষিতার চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে এসে ধর্ষককে পাকড়াও করে বেঁধে রাখে। খবর পেয়ে ভূঞাপুর থানা পুলিশ ধর্ষক কে থানায় নিয়ে আশে। এব্যপারে ধর্ষিতা বাদী হয়ে নারী ও শিশু নির্যাতন আইনে ভূঞাপুর থানায় একটি মামলা দায়ের হয়েছে। ভূঞাপুর থানায় মামলার প্রেক্ষিতে ধর্ষককে জেল হাজতে প্রেরণ করা হয়।
এদিকে পুলিশ ধর্ষিতাকে মামলার কার্যক্রমের জন্য মেডিক্যাল পরীক্ষা ও কোর্টে স্বীকারোক্তি শেষে বাড়ি ফিরলে বাড়িতে উঠতে দিচ্ছে না ধর্ষিতার শ্বশুরবাড়ির লোকজন। পরে খালুর বাড়িতে আশ্রয় নেয় ধর্ষিতা। ঘটনার পর থেকে ধর্ষিতার দেড় বছরের কোলের শিশু সন্তানকে গোপন করে রেখেছিল স্বামীর পরিবার। বিষয়টি মিডিয়ায় প্রকাশ হওয়ার পর পুলিশ ২২ জুন রাতে শিশুকে উদ্ধার করে মায়ের কাছে ফেরত দেয়। সেই রাতেই ধর্ষিতাকে ডিবোর্স দিয়েছেন তার স্বামী। সকালে ডিবোর্স লেটার পৌছে দিতে দেবর ধর্ষিতার আসলে স্থানিয়রা তাকে আটক করে । বিষয়টি নিয়ে এলকায় ব্যাপক উত্তেজনা বিরাজ করছে ।

পরিচিতি ইব্রাহীম ভূইয়া

এটাও চেক করতে পারেন

ঘাটাইলে অবৈধ ভাবে কৃষি জমির মাটি কাটার দায়ে ২লক্ষ টাকা জরিমানা

নিজস্ব প্রতিবেদক :টাঙ্গাইলের ঘাটাইলে অবৈধ ভাবে কৃষি জমির মাটি কাটার দায়ে ২লক্ষ টাকা জরিমানা করেছেন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *