ভূঞাপুরে অসহায, দুস্থ্য ৭০০ পরিবারের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ

নিজস্ব প্রতিবেদক : জাতীয় শোক দিবস উপলক্ষে টাঙ্গাইলের ভূঞাপুরে অসহায় ও দুস্থ্য ৭০০ পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।

মঙ্গলবার (১৫ আগস্ট) দিনব্যাপি উপজেলার গাবসারা ও ইউনিয়নের বিভিন্ন ওয়ার্ডে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। বিতরণের শুরুতে জুংগীপুর রুলীপাড়া উচ্চ বিদ্যালয় মাঠে গাবসারা ইউনিয়ন আওয়ামী লীগ ও অঙ্গসংগঠন এ অনুষ্ঠানের আয়োজন করে। টাঙ্গাইল-২ (ভূঞাপুর-গোপালপুর) আসনের আওয়ামী লীগের দলীয় মনোনয়ন প্রত্যাশী খন্দকার মশিউজ্জামান রোমেলের নিজস্ব অর্থায়নে গাবসারা ও অর্জুনায় খাদ্য সামগ্রী উপহার প্রদান করা হয়েছে।খাদ্য সামগ্রীর মধ্যে ছিল- ৫ কেজি চাল, ১ কেজি ডাল, ১ লিটার তেল এবং ১ কেজি লবণ। উপহার পেয়ে দিনমজুর আহসান আলী বলেন, শোক দিবসে এরআগে কখনো আমরা চরাঞ্চলের মানুষ এ খাদ্য সামগ্রী উপহার পাইনি। উপহার পেয়ে খুশি হয়েছি। কথা হয় খাদিজা বেগমের সাথে। খাদ্য সামগ্রী উপহার পেয়ে তিনি বলেন, চারদিকে নদীর থৈথৈ পানি। কোথাও যাওয়ার জায়গা নেই। এই সময়ে এসব পেয়ে অনেক উপকার হলো। রোমেল এবার আমাদের এমপি হোক, দোয়া করি।এরআগে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

পরিচিতি Ibrahim Bhuiyan

এটাও চেক করতে পারেন

ভূঞাপুরে জিয়াউর রহমানের ৪৩তম শাহাদাত বার্ষিকী পালিত

নিজস্ব প্রতিবেদক : স্বাধীনতার ঘোষক, বহুদলীয় গণতন্ত্রের প্রবক্তা ও বিএনপি’র প্রতিষ্ঠাতা শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *