ভূঞাপুরে আওয়ামীলীগের মনোনয়ন পেয়ে গণসংযোগ করছেন আব্দুল হালিম


নিজস্ব প্রতিবেদক ঃ ভূঞাপুর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন পেয়ে মাঠে নামছেন বর্তমান উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল হালিম এ্যাডভোকেট। তিনি দলীয় নেতাকর্মীদের সাথে নিয়ে বিভিন্ন এলাকায় সকাল থেকে মধ্যরাত পর্যন্ত গণসংযোগ করে যাচ্ছেন। হাসপাতালে গিয়ে নিয়মিত চিকিৎসার খোঁজখবর নিচ্ছেন রোগীদের। এর আগের উপজেলা পরিষদ নির্বাচনে দলীয় মনোনয়ন পেয়ে বিপুল ভোটের ব্যবধানে চেয়ারম্যান নির্বাচিত হন।
আব্দুল হালিম এ্যাডভোকেট ছাত্রলীগের মাধ্যমে রাজনীতিতে সম্পৃক্ত হন। এরপর তিনি ইবরাহীম খাঁ সরকারি কলেজের দুইবারের ভিপি, উপজেলা ছাত্র লীগের সাধারন সম্পাদক ও পরবর্তীতে সভাপতি, টাঙ্গাইল জেলা ছাত্র লীগের কোষাধ্যক্ষ পরে সহ সভাপিতি, ভূঞাপুর উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক ও পরে সভাপতি এবং টাঙ্গাইল জেলা আওয়ামীগের সহ সভাপতি হিসেবে দায়িত্ব পালন করেন। এছাড়াও টাঙ্গাইল এ্যাডভোকেট বার সমিতির সভাতির দায়িত্ব পালন করেন এ মুক্তিযোদ্ধা। গত উপজেলা পরিষদ নির্বাচনে দলীয় মনোনয়ন পেয়ে বিপুল ভোটের ব্যবধানে চেয়ারম্যান নির্বাচিত হন এবং এলাকার উন্নয়নে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে চলেছেন। পুনরায় হালিমকে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন পাওয়ার আওয়ামী লীগের নেতাকর্মীরা উজ্জীবিত হয়ে তার পক্ষে মাঠে নেমেছেন। নেতাকর্মীরা তার হয়ে সাধারণ মানুষের দ্বারে দ্বারে ভোট প্রার্থনা ও দোয়া চেয়ে যাচ্ছেন।
আব্দুল হালিম এ্যাডভোকেট বলেন, বর্তমান সরকারের উন্নয়নের ধারাবাহিকতায় বিগত বছরগুলোতে উপজেলার ৭১ টি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের নতুন ভবনের অনুমোদনের ব্যবস্থা করেছি, ২৫ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের বাউন্ডারি ওয়াল নির্মান করেছি, এলেঙ্গা থেকে ভূঞাপুর পর্যন্ত ১১ টি ব্রিজ নির্মাণের ব্যবস্থা করেছি। যমুনা নদী শাসনের বন্য কাজের বরাদ্দ আনা হয়েছে। এছাড়াও বিভিন্ন এলাকায় রাস্তা ঘাট, ব্রিজ, কালভার্ট ও অন্যান্য উন্নয়নমূলক কাজ করেছি। পুনরায় চেয়ারম্যান নির্বাচিত হলে মাদক, দুর্নীতি ও সন্ত্রাস দূর করবো। একটি আধুনিক ভূঞাপুর হিসেবে গড়ে তোলাই হবে আমার মূল লক্ষ্য। সন্ত্রাস, দুর্নীতি ও মাদকমুক্ত ভূঞাপুর, উপজেলাবাসীকে উপহার দিতে চাই।

পরিচিতি ইব্রাহীম ভূইয়া

এটাও চেক করতে পারেন

ভূঞাপুরে গরুবাহী ট্রাকের ধাক্কায় অবসরপ্রাপ্ত এক পুলিশ সদস্য নিহত

নিজস্ব প্রতিবেদক: টাঙ্গাইলের ভূঞাপুরে বাড়ি ফেরার পথে গরুবাহী ট্রাকের ধাক্কায় আলাউদ্দিন খান (৭৫) নামে অবসরপ্রাপ্ত এক …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *