ভূঞাপুরে আরো ১ জন আক্রান্ত , মোট আক্রান্ত ৪

মামুন সরকার, ভূঞাপুর : টাঙ্গাইলে আরো দুইজন করোনা রোগী শনাক্ত  হয়েছে। এর মধ্যে ভূঞাপুর উপজেলার জিগাতলা গ্রামের একজন। এ নিয়ে টাঙ্গাইলের ভূঞাপুরে মোট ৪ জন করোনায় আক্রান্ত হলেন।

এদিকে ভূঞাপুরের জিগাতলা গ্রামে এর আগে দুইজন এবং সাফলকুড়া গ্রামের একজন আক্রান্ত হওয়ায় ওই  গ্রাম দুইটি এমনিতেই লকডাউন হয়ে আছে।

টাঙ্গাইলের সিভিল সার্জন ডা. ওয়াহিদুজ্জামান বিষয়টি নিশ্চিত করেছেন। ভূঞাপুরের আক্রান্ত ব্যক্তি   নারায়ণগঞ্জে চাকরি করতেন।

সিভিল সার্জন জানান, মঙ্গবার (১৪ এপ্রিল) ৭৮ জনের নমুনা পরীক্ষার জন্য পাঠানো হয়। এর মধ্যে ভূঞাপুরের জিগাতলা গ্রামের একজনের করোনাভাইরাস পজিটিভ এসেছে। ভূঞাপুরের ব্যক্তি এরা আগের আক্রান্তদের সঙ্গে নারায়ণগঞ্জ থেকে বাড়িতে এসেছিলেন।

ভূঞাপুর উপজেলা নির্বাহী অফিসার মোছা: নাসরীন পারভীন বিষয়টি নিশ্চিত করে বলেন, এর অা আগে ভূঞাপুরে তিন জনের করোনাভাইরাস পজিটিভ আসে। এবং গত মঙ্গবার (১৪ এপ্রিল) অারও একজনের করোনাভাইরাস পজিটিভ ধরা পড়ে। এই নিয়ে ভূঞাপুরে ৪ জন করোনায় আক্রান্ত হয়েছে।  আগের তিনজনকে অামরা চিকিৎসার জন্য ময়মনসিংহ হাসপাতালে ও আরেক জনকে টাঙ্গাইল মেডিকেল হাসপাতালে প্রেরণ করেছি।  

পরিচিতি Ibrahim Bhuiyan

এটাও চেক করতে পারেন

দশ লাখ টাকা ছিনতাইয়ের নাটক সাজানো মালেক এখন ভূঞাপুর থানায় পুলিশ হেফাজতে

নিজস্ব প্রতিবেদক: টাঙ্গাইলের ভূঞাপুর জনতা ব্যাংক থেকে দশ লাখ টাকা ছিনতাইয়ের নাটক সাজানো মালেক এখন …

Leave a Reply

Your email address will not be published.