ভূঞাপুর থানা মার্কেটে দুর্ধর্ষ চুরি; ৩ লক্ষাধীক টাকার ক্ষয়খতি


নিজস্ব প্রতিবেদক: টাঙ্গাইলে ভূঞাপরে থানা মার্কেটের লামিয়া স্টোরের টিনের চাল কেটে এক দুর্ধষ্য চুরির ঘটনা ঘটেছে। এতে ৩ লক্ষাধিক টাকার ক্ষয়খতি হয়েছে বলে জানাগেছে।
দোকান মালিক মো. লাল মিঞা জানান, “গতকাল রবিবার রাতে প্রতিদিনের ন্যায় যথাসময়ে দোকান বন্ধ করে চলে যান। সোমবার (২৯ জুলাই) সকালে দোকান খুলে অধিকাংশ মালামাল ও ক্যাশ বাক্সটি এলোমোলো দেখতে পান। পরবির্তিতে দোকানের টিনের চাল কাটা দেখে তাতক্ষণিক বিষয়টি থানা ও বাজার সমিতির নেতাদের অবহিত করেন।এতে নগদ টাকা,গুড়ো দুধ,কসমেটিক্স ও মসলা জাতিয় দ্রব্যসহ ৩ লক্ষাধিক টাকার ক্ষয়খতি হয়েছে বলে তিনি জানান।


বাজার বণিক সমিতির সাধারণ সম্পাদক গোলাম কিবরিয়া মুকুল জানান, একদম থানা সংলগ্ন দোকান টিতে চুরির ঘটনায় আমি হতবাগ। ওসি সাহেবের সাথে কথা বলেছি। তিনি এ চুরির ঘটনায় দ্রুত পদক্ষেপ নেবেন।
এ ব্যাপারে ভূঞাপুর থানার অফিসার ইনচার্জ মো. রাশিদুল ইসলাম বলেন, “চুরির বিষয়টি আমি জেনেছি। আমাদের সিসি ক্যামেরার ফুটেজ দেখে চোর সনাক্ত করে যথযথ ব্যবস্থা নেব।”

পরিচিতি ইব্রাহীম ভূইয়া

এটাও চেক করতে পারেন

ভূঞাপুরে নবনির্বাচিত উপজেলা চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানদের সংবর্ধনা ও মতবিনিময়

নিজস্ব প্রতিবেদক ঃ টাঙ্গাইলের ভূঞাপুরে নবনির্বাচিত উপজেলা পরিষদের চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানদের সংবর্ধনা ও মতবিনিময় …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *