সন্ধান মিলছেনা খুন হওয়া প্রবাসী যুবকের লাশের


আব্দুল লতিফ ঘাটাইল প্রতিনিধিঃ
প্রধান আসামী আক্তার মুন্সী গ্রেপ্তার না হওয়ায় সন্ধান মিলছেনা খুন হওয়া ঘাটাইলের নয়াবাড়ি গ্রামের খুন হওয়া প্রবাসী মোশারফ হোসেন (২৫) নামে এক যুবকের লাশের। গত ২৪ আগষ্ট পুলিশ ফায়ার সার্ভিসের ডুবরী ও এলাকার সাধারন মানুষ দ্বিতীয় দফা অনুসন্ধান চালালেও গত ২০ দিনে লাশের কোন সন্ধান পায়নি। পুলিশ বলছে হত্যার পরিকল্পনাকারী এবং লাশ গুমের প্রধান হোতা খোঁজে না পাওয়ায় মোশারফের লাশের সন্ধান পেতে বিলম্ব হচ্ছে।


মামলার বাদী ও নিহতের ছোট ভাই সজীব জানান ,গত ৪ আগষ্ট কদমতলী গরুর হাট ফেরার পর কৌশলে মোশারফকে কালিহাতী উপজেলার বীরবাসিন্দা গ্রামের গজারিয়া বিলে নিয়ে নাছিমা এবং তার ভাই মাদরসা শিক্ষক আখতার মিলে হাত-পা বেধে বিলের পানিতে চুবিয়ে খুন করে। পরে তার লাশ বস্তায় ভরে বিলের পানিতে ডুবিয়ে দেয়।পাওনা টাকা চাওয়ার কারনে আমার ভাইকে নির্মমভাবে খুন করা হয়েছে। আমি আমার ভাইয়ের লাশ উদ্ধারে পুলিশ প্রশাসনসহ সকলের সহযোগিতা চাই।
মামলার তদন্তকারী কর্মকর্তা ও কালিহাতী থানার এসআই নাসির উদ্দিন বলেন, পরকিয়া ও পাওনা টাকা চাইতে গিয়ে মোশারফ খুন হয়েছে। এ হত্যাকা-ে জড়িত থাকার দায়ে গৃহবধূ নাছিমা ও তার ভাবী সোনিয়াকে আটক করে জেল হাজতে পাঠানো হয়েছে। তারা আদালতে হত্যার সাথে জড়িত থাকার দায় স্বীকার করেছে। তবে খুনের মুল হোতা আক্তার মুন্সি গ্রেপ্তার না হওয়ায় মোশারফের লাশ পাওয়া সম্ভব হচ্ছে না। সে গ্রেপ্তার হলেই লাশ উদ্ধার ও হত্যা রহস্য উন্মেচিত হবে। তিনি আক্তার মুন্সিকে গ্রেপ্তারে সকলের সহযোগিতা কামনা করেন।

পরিচিতি ইব্রাহীম ভূইয়া

এটাও চেক করতে পারেন

ঘাটাইলে বজ্রপাতে হোটেল শ্রমিকের মৃত্যু

নিজস্ব প্রতিবেদক : টাঙ্গাইলের ঘাটাইলে বজ্রপাতে এক হোটেল শ্রমিকের মৃত্য হয়েছে। শনিবার (৪ মে) রাতে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *