আর্ত্বমানবতায় বিনা মূল্যে চিকিৎসা সেবা প্রদান


মোঃ আব্দুর রহীম মিঞা ঃ টাঙ্গাইলের ভূঞাপুর উপজেলার অর্জুনা গ্রামে অজ পাড়াগায়ে আর্ত্বমানবতার নিরলস সেবা দিয়ে যাচ্ছেন রুবেল খান। নিজস্ব আর্থায়নে ৫০ জন নিঃস্ব অসহায় রোগিদের মাঝে চিকিৎসা সেবা প্রদান করা হয়।

শনিবার ৫ আগষ্ট বিকালে অর্জুনা আতœমানবতায় আমাদের সেবা কার্যালয়ে এ সেবা প্রদান করা হয়। এ সময় ৫০ জন   নিঃস্ব অসহায় রোগিদের মাঝে চিকিৎসা সেবা ও বিনা মূল্যে ঔষধ বিতরণ করা হয় তাদের মাঝে।আর্ত্বমানবতায় আমাদের সেবা’ প্রতিষ্ঠানের প্রতিষ্ঠাতা সভাপতি রুবেল খান বলেন, তিনি ঢাকা বিশ্ববিদ্যালয়ে লেখা পড়া করা অবস্থায় তার বাবার অনুপ্রেরণায় আর্ত্বমানবতায় অসহায় দুস্থের অসায়ত্ব দেখে মানুষের কলাণে কিছু করা যায় কিনা এই চিন্তা চেতনা থেকে তিনি এ প্রতিষ্ঠান গড়ে তোলেন। তার প্রচেষ্টায় নিজ অর্থায়নে বন্যা দুর্গত এলাকায় ত্রাণ বিতরণ,গরীব মেধাবী ছাত্র ছাত্রীদের লেখা পড়ার সুযোগ করে দেওয়া, অসহায় রোগীদের বিনা পয়সায় চিকিৎসা সেবা এ প্রতিষ্ঠানের মূল উদ্দেশ্য বলে জানান। তিন আরো জানান, গ্রামের বেকার যুবকদের সহায়তায় ২০২০ সালে দুস্থের অসহায়তা আমাদের মানবতা সেবা মূলক প্রতিষ্ঠানটি প্রতিষ্ঠা করা হয়।

পরিচিতি Ibrahim Bhuiyan

এটাও চেক করতে পারেন

ভারতীয় পানি আগ্রাসনের বিরুদ্ধে ভূঞাপুরে সাধারণ শিক্ষার্থীদের বিক্ষোভ মিছিল

নিজস্ব প্রতিবেদক: টাঙ্গাইলের ভূঞাপুরে ভারতীয় পানি আগ্রাসনের বিরুদ্ধে বিক্ষোভ মিছিল করেছে সাধারণ শিক্ষার্থীরা। শুক্রবার (২৩ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *