ঘাটাইলে এসএসসি পরীক্ষায় অকৃতকার্য হয়ে ফাঁসিতে ঝুলে জীবন দিল মারুফ

নিজস্ব প্রতিবেদক: এসএসসি পরীক্ষায় এক বিষয়ে অকৃতকার্য হওয়ায় টাঙ্গাইলের ঘাটাইলে মারুফ (১৭) নামে এক স্কুলছাত্র গলায় ওড়না পেঁচিয়ে ফাঁসি দিয়ে আত্মহত্যা করেছে।

মঙ্গলবার (২৯ নভেম্বর) সকাল ৯টায় উপজেলার লোকেরপাড়া ইউনিয়নের বলমআটা গ্রামে এ ঘটনা ঘটে। মারুফ একই গ্রামের মো. ইবরাহীমের ছেলে। সে গোপালপুর উপজেলার বড়শিলা উচ্চ বিদ্যালয় থেকে এবার এসএসসি পরীক্ষায় অংশ নিয়েছিলেন। পরিবার সূত্রে জানাযায়, সোমবার এসএসসি পরীক্ষার রেজাল্ট প্রকাশ হলে মারুফ ইংরেজি বিষয়ে অকৃতকার্য হয়। এতে হতাশায় মানুষিকভাবে ভেঙে পড়ে সে। পরে রাতে না খেয়ে ঘুমিয়ে পড়ে। মঙ্গলবার সকালে তার মা মারুফকে ভাত খাওয়ার জন্য ডাকলে সাড়াশব্দ না পেয়ে মারুফকে ঘরের ধর্ণায় ঝুলতে দেখে। পরে তাকে নামিয়ে ভূঞাপুর উপজেলা স্বাস্থ্যকপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। এ ঘটনায় ঘাটাইল থানার উপ-পরিদর্শক (এসআই) হাফিজুর রহমান সত্যতা নিশ্চিত করে জানিয়েছেন, আত্মহত্যার খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে মরদেহের সুরতহাল করছি। পরিবার ও প্রতিবেশীদের মাধ্যমে জানতে পেরেছি সে এসএসসি পরীক্ষায় ইংরেজি এক বিষয়ের ওপর অকৃতকার্য হওয়ায় আত্মহত্যা করে মারুফ। তিনি জানান, আইনি প্রক্রিয়া শেষে মারুফের মরদেহ স্বজনদের কাছে হস্তান্তর করা হবে।

পরিচিতি Ibrahim Bhuiyan

এটাও চেক করতে পারেন

ঘাটাইলের লোকেরপাড়া আলহাজ্ব ফজর উদ্দিন তালুকদার মহিলা হাফিজিয়া নুরানিয়া মাদরাসা শিক্ষার্থীদের ছবক প্রদান অনুষ্ঠান

নিজস্ব প্রতিবেদক: টাঙ্গাইলের ঘাটাইল উপজেলার  লোকেরপাড়া আলহাজ্ব ফজর উদ্দিন তালুকদার মহিলা হাফিজিয়া নুরানিয়া মাদরাসার নাজরানা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *