ঘাটাইলে এসএসসি পরীক্ষার্থীদের বিদায় ও নবীন বরণ অনুষ্ঠান

আব্দুল লতিফ ঘাটাইল প্রতিনিধি:
টাঙ্গাইলে ঘাটাইল উপজেলার সংগ্রামপুর ইউনিয়নের ছনখোলার ঐতিহ্যবাহী শেখ ফজিলাতুননেছা উচ্চ বিদ্যালয়ের এসএসসি পরীক্ষার্থীদের বিদায় ও ৬ষ্ঠ শ্রেণীর শিক্ষার্থীদের নবীন বরণ অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার সকাল ১১টায় (২৮ জানুয়ারি) বিদ্যালয় মাঠে বিদায় ও নবীন বরণ অনুষ্ঠান উপলক্ষে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। আলোচনা সভায় ম্যানেজিং কমিটির সভাপতি ও সংগ্রামপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুর রহিমের সভাপতিত্ব প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান মো.শহিদুল ইসলাম লেবু । বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন ঘাটাইল পৌর মেয়র শহীদুজ্জামান খান ভিপি শহীদ,বীর মুক্তিযোদ্ধা মো.আলী আকবর,উপজেলা যুবলীগের আহবায়ক সরোয়ার আলম রুবেল,ঘাটাইল সরকারী জিবিজি কলেজের সাবেক ভিপি আবু সাইদ রুবেল,শিক্ষক প্রতিনিধি মো.আব্দুল মালেক,মো.হুমায়ন কবির,অভিভাবক সদস্য গোলাপ হোসেন খান প্রমুখ। বিদায়ী ছাত্রছাত্রীদের পক্ষে বক্তব্য রাখেন শাহরিয়ার নাফিস ও স্বপ্না। অনুষ্ঠানের শুরুতে স্বাগত বক্তব্য রাখেন বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা বিউটি বেগম। অনুষ্ঠান পরিচালনা করেন,বিদ্যালয়ের ১০ শ্রেণী ছাত্রী আশা খানম ও সুমন আহম্মেদ। পরে পরীক্ষার্থীদের জন্য বিশেষ দোয়া ও মোনাজাত পরিচালনা করেন বিদ্যালয়ের সহকারী ধর্মীয় শিক্ষক হুমায়ন কবির।

পরিচিতি Ibrahim Bhuiyan

এটাও চেক করতে পারেন

ঘাটাইলে পরীক্ষায় নকল সরবরাহের অপরাধে শিক্ষকের কারাদণ্ড

নিজস্ব প্রতিবেদক: টাংগাইলের ঘাটাইল উপজেলার ধলাপাড়া ইউনিয়নের চন্দন বালিকা উচ্চ বিদ্যালয়ে পরীক্ষা কেন্দ্রে, যুগের সাথে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *