ঘাটাইলে মোটরগ্যারেজ থেকে মিস্ত্রির লাশ উদ্ধার

নিজস্ব প্রতিবেদক : টাঙ্গাইলের ঘাটাইলে নাহিদ হাসান (১৯) নামের এক মোটরগাড়ির মিস্ত্রির লাশ উদ্ধার করেছে পুলিশ।

বৃহস্পতিবার(২২ ফেব্রুয়ারি) সকাল ১১টার দিকে উপজেলার জামুরিয়া ইউনিয়নের বীরঘাটাইল এলাকা থেকে লাশটি উদ্ধার করা হয়। নাহিদ উপজেলার দেউলাবাড়ি ইউনিয়নের পোয়াকোলাহা গ্রামের ধলা মিয়ার ছেলে। তিনি মেসার্স মনির ইঞ্জিনিয়ারিং ওয়ার্কশপের মিস্ত্রি ছিলেন। পাশের গ্যারেজের কর্মচারী সাজ্জাদ হোসেন বলেন, সকালে আমি ভেকুর (মাটি কাটার যন্ত্র) কাজ করছিলাম। নাট খোলার জন্য একটি যন্ত্রের প্রয়োজন হয়। নাহিদের গ্যারেজ বন্ধ দেখে শাটারের কাছে গিয়ে ডাকাডাকি করি। কোনো সাড়াশব্দ পাই না। হঠাৎ খেয়াল করি, গ্যারেজের একটি শাটার একটু উঠানো। শাটার পুরোটা উঠিয়ে নাহিদের কাছে গিয়ে ডাক দিলে সাড়া মেলে না। শরীরে হাত দিয়ে ধাক্কা দিলে শরীর শক্ত লাগে। এরপর আশেপাশের লোকদের ডাক দিলে তারা এসে দেখেন নাহিদ মারা গেছেন। পরে পুলিশকে খবর দিলে পুলিশ এসে লাশ নিয়ে যায়।  

গ্যারেজ মালিক মনির হোসেন কোনো এক কাজে চট্রগ্রাম আছেন। তার ভাই মনসুর আলী বলেন, নাহিদ তিন মাস ধরে এই গ্যারেজে কাজ করছেন। ঘটনাস্থলে দেখা যায়, মোটরসাইকেলের লুকিং গ্লাস ও নম্বর প্লেট পড়ে আছে। স্থানীয়দের ধারণা, রাতের কোনো এক সময় চোর মোটরসাইকেল চুরি করে নেওয়ার সময় নাহিদ দেখে ফেলায় তাকে হত্যা করা হতে পারে।  ঘাটাইল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ আবু ছালাম মিয়া বলেন, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, এটা স্বাভাবিক মৃত্যু না। লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য টাঙ্গাইল জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে। আইনি ব্যবস্থা নেওয়া হচ্ছে।

পরিচিতি Ibrahim Bhuiyan

এটাও চেক করতে পারেন

ঘাটাইলের লোকেরপাড়া আলহাজ্ব ফজর উদ্দিন তালুকদার মহিলা হাফিজিয়া নুরানিয়া মাদরাসা শিক্ষার্থীদের ছবক প্রদান অনুষ্ঠান

নিজস্ব প্রতিবেদক: টাঙ্গাইলের ঘাটাইল উপজেলার  লোকেরপাড়া আলহাজ্ব ফজর উদ্দিন তালুকদার মহিলা হাফিজিয়া নুরানিয়া মাদরাসার নাজরানা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *