বঙ্গবন্ধু সেতু মহাসড়‌কে কোটাবি‌রোধীদের অবস্থান যান চলাচল বন্ধ

নিজস্ব প্রতিবেদক: টাঙ্গাইলে বঙ্গবন্ধু সেতু পূর্ব গোল চত্বর এলাকায় অবস্থান ক‌রে কোটাবি‌রোধী কর্মসূচি পালন কর‌ছেন সাধারন শিক্ষার্থীরা।

এতে ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়‌কে যানবাহন চলাচল বন্ধ‌ র‌য়ে‌ছে।বুধবার (১৭ জুলাই) সকাল সা‌ড়ে ১০টা থেকে বঙ্গবন্ধু সেতু গোল চত্বর এলাকায় অবস্থান নি‌য়ে শিক্ষার্থীরা বি‌ভিন্ন স্লোগান দেয়। আন্দোল‌নের কার‌ণে বঙ্গবন্ধু ‌সেতুর ওপরসহ মহাসড়‌কের প্রায় ১০ কিলোমিটার এলাকায় প‌রিবহন চলাচল বন্ধ থাকে।বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠা‌নের শিক্ষার্থীরা এই আন্দোল‌নে যুক্ত হ‌য়ে‌ছেন।এদি‌কে মহাসড়‌কে প‌রিবহন চলাচল না করায় বঙ্গবন্ধু সেতু‌তে টোল আদায় বন্ধ রে‌খে‌ছে সেতু কর্তৃপক্ষ। ফ‌লে ভোগা‌ন্তি‌তে প‌ড়ে‌ছেন চলাচলকারীরা।আন্দোলনরত শিক্ষার্থী‌রা বলেন, কোটা প‌দ্ধতি সংস্কার করা হউক। যতক্ষণ পর্যন্ত আমাদের এই দাবি না মানবে ততক্ষণ পর্যন্ত সড়ক ছাড়‌ব না আন্দোলন চলবে । এ ছাড়া নিরীহ শিক্ষার্থী‌দের যেভা‌বে হত্যা করা হ‌য়ে‌ছে সেটার বিচার চাই।বঙ্গবন্ধু সেতু পূর্ব থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলমগীর আশরাফ জানান, শিক্ষার্থীরা এক‌ত্রিত হ‌য়ে মহাসড়‌কের গোল চত্বর এলাকায় অবস্থান নি‌য়েছে। তা‌দেরকে মহাসড়ক ছে‌ড়ে দেওয়ার জন্য বলা হ‌চ্ছে। আন্দোল‌নের কারণে মহাসড়‌কে প‌রিবহন চলাচল বন্ধ থাকার ২ ঘণ্টা পর যানচলাচল স্বাভাবিক হয়।

পরিচিতি Ibrahim Bhuiyan

এটাও চেক করতে পারেন

ঘাটাইলের লোকেরপাড়া আলহাজ্ব ফজর উদ্দিন তালুকদার মহিলা হাফিজিয়া নুরানিয়া মাদরাসা শিক্ষার্থীদের ছবক প্রদান অনুষ্ঠান

নিজস্ব প্রতিবেদক: টাঙ্গাইলের ঘাটাইল উপজেলার  লোকেরপাড়া আলহাজ্ব ফজর উদ্দিন তালুকদার মহিলা হাফিজিয়া নুরানিয়া মাদরাসার নাজরানা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *