ভূঞাপুরে বিএনপির অবস্থান কর্মসূচি

নিজস্ব প্রতিবেদক: টাঙ্গাইলের ভূঞাপুরে অবস্থান কর্মসূচি ও বিক্ষোভ মিছিল করেছে উপজেলা ও পৌর বিএনপিসহ সকল অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা।

বৃহস্পতিবার(১৫ আগস্ট) ভূঞাপুর বাসস্ট্যান্ড পলাশ চত্বরে এই কর্মসূচি পালন করা হয়।উপজেলা বিএনপির সভাপতি অ্যাড. গোলাম মোস্তফার সভাপতিত্বে কর্মসূচিতে বক্তব্য রাখেন, সাধারণ সম্পাদক সাবেক চেয়ারম্যান সেলিমুজ্জামান সেলু, পৌর বিএনপির সভাপতি জাহাঙ্গীর হোসেন, সাধারণ সম্পাদক লুথফর রহমান গিয়াস, যুবদলের আহ্বায়ক খন্দকার জুলহাস, যুগ্ম আহ্বায়ক রাজিব হোসেন কফিল, পৌর যুবদলের আহ্বায়ক রাশেদুল ইসলাম সেলিম, পৌর বিএনপির সাংগঠনিক সম্পাদক গোলাম মোস্তফা তালুকদার শাবলু, ক্ষুদ্র ও কুটির শিল্প বিষয়ক সম্পাদক রফিকুল ইসলাম রবি প্রমুখ।এছাড়াও বক্তব্য রাখেন, ছাত্রদল, যুবদলসহ বিভিন্ন ইউনিয়ন ও ওয়ার্ড বিএনপির নেতাকর্মীরা।এসময় বক্তারা বলেন, শেখ হাসিনা যে সমস্ত ছাত্র ছাত্রী ও সাধারণ মানুষ খুন করেছে সেই হত্যার বিচার করতে হবে। তারা আরও বলেন, ভারতে বসে যত বুদ্ধি পাকান কোন লাভ হবে না। যে কোন কিছুর বিনিময়ে আমরা তা প্রতিহত করবো। আপনারা প্রতিবেশি রাস্ট্র হিসেবে আমাদের বন্ধু প্রভু না কথাটা মনে রাখবেন। সাধারণ ছাত্রদের ধন্যবাদ জানাই যে এই অবৈধ হাসিনা সরকারকে হঠাতে আপনারা রাজপথে আপনাদের তাজা রক্ত ঢেলে দিয়ে তার পতন ঘটিয়েছেন।

পরিচিতি Ibrahim Bhuiyan

এটাও চেক করতে পারেন

ঘাটাইলে বিএনপির ৪৬তম প্রতিষ্ঠা বার্ষিকী ও ছাত্র আন্দোলনে শহীদদের রুহের মাগফেরাত কামনায় দোয়া মাহফিল

নিজস্ব প্রতিবেদক: বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য ওবায়দুল হক নাসিরের নেতৃত্বে বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপি) …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *