ভূঞাপুরে বিকাশ সাহিত্য ও সাংস্কৃতিক গোষ্ঠীর ৪৩ তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন

নিজস্ব প্রতিবেদক ঃ টাঙ্গাইলের ভূঞাপুরে নানা আয়োজনের মধ্য দিয়ে “বিকাশ সাহিত্য ও সাংস্কৃতিক গোষ্ঠীর” ৪৩ তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন করা হয়েছে।

শনিবার (১৫ অক্টোবর) বিকেলে বিকাশ সাহিত্য ও সাংস্কৃতিক গোষ্ঠীর উদ্যোগে উপজেলা অডিটোরিয়ামে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়। অনুষ্ঠানের প্রথম পর্বে অনুষ্ঠিত আলোচনা সভায় উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি বীরমুক্তিযোদ্ধা সৈয়দ মাসুদুল হক টুকুর সভাপতিত্বে ও বিকাশ সাহিত্য ও সাংস্কৃতিক গোষ্ঠীর প্রতিষ্ঠাতা ও প্রবীণ সাংবাদিক বদিউজ্জামান খান এর উপস্থাপনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- উপজেলা পরিষদের চেয়ারম্যান মোছাঃ নার্গীস বেগম।

বিশেষ অতিথি ছিলেন- ভূঞাপুর থানার অফিসার ইনচার্জ মোঃ ফরিদুল ইসলাম, উপজেলা কৃষি কর্মকর্তা কৃষিবিদ মোঃ হুমায়ুন কবীর, ভূঞাপুর পাইলট উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ মহিউদ্দিন, পাইলট উচ্চ বালিকা বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ লাল মাহমুদ, ভূঞাপুর প্রেসক্লাবের সভাপতি শাহ আলম প্রামাণিক, উপজেলা সহকারী শিক্ষা অফিসার মোঃ শাহ জামাল, উপজেলা কৃষক লীগের সভাপতি হযরত আলী প্রমুখ। অনুষ্ঠানে দ্বিতীয় পর্বের ৯৬ জন কৃতি শিক্ষার্থীদের ক্রেস্ট প্রদান, মনোজ্ঞ জাদু প্রদর্শন ও নাটক মঞ্চস্থ করা হয়।

পরিচিতি Ibrahim Bhuiyan

এটাও চেক করতে পারেন

শহীদদের স্বপ্নের অসাম্প্রদায়িক বাংলাদেশ বিনির্মানের জন্য আমরা অঙ্গীকারাবদ্ধ- সালাউদ্দিন আহমেদ 

নিজস্ব প্রতিবেদক : বিএনপি’র স্থায়ী কমিটির সদস্য সাবেক মন্ত্রী সালাউদ্দিন আহমেদ বলেছেন, শহীদদের স্বপ্নের অসম্প্রদায়িক …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *