ভূঞাপুরে বিকাশ সাহিত্য ও সাংস্কৃতিক গোষ্ঠীর আলোচনা ও সংবর্ধনা অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক : টাঙ্গাইলের ভূঞাপুরে “বিকাশ সাহিত্য ও সাংস্কৃতিক গোষ্ঠীর” ৪৫ বছর পূর্তি ও ৪৬ বছরে পদার্পণ উপলক্ষে আলোচনা সভা ও প্রেসক্লাবের নবনির্বাচিত কমিটি ও কৃতি শিক্ষার্থীদের সংবর্ধিত করা হয়েছে।

শনিবার (১৭ ফেব্রুয়ারি) দুপুরে বিকাশ সাহিত্য ও সাংস্কৃতিক গোষ্ঠীর উদ্যোগে উপজেলা অডিটোরিয়ামে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

অনুষ্ঠানে উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি বীরমুক্তিযোদ্ধা সৈয়দ মাসুদুল হক টুকুর সভাপতিত্বে ও বিকাশ সাহিত্য ও সাংস্কৃতিক গোষ্ঠীর প্রতিষ্ঠাতা ও প্রবীণ সাংবাদিক বদিউজ্জামান খান এর উপস্থাপনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- উপজেলা পরিষদের চেয়ারম্যান মোছাঃ নার্গিস বেগম। বিশেষ অতিথি ছিলেন- ভূঞাপুর প্রেসক্লাবের সভাপতি মোহাম্মদ আব্দুর রাজ্জাক, সাবেক সভাপতি শাহ আলম প্রামাণিক, ভূঞাপুর সরকারি পাইলট উচ্চ বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক মোঃ আব্দুল রহিম, মুক্তিযুদ্ধ বিষয়ক গবেষক ও ছড়াকার মোঃ মামুন তরফদার, ভারই উচ্চ বিদ্যালয়ের সভাপতি মোঃ আব্দুল খালেক মিয়া, ভূঞাপুর সম্মিলিত সাংস্কৃতিক জোটের সভাপতি হাসান সরোয়ার লাভলু প্রমুখ। অনুষ্ঠান শেষে ভূঞাপুর প্রেসক্লাবের নবনির্বাচিত কমিটি ও ১২৩ জন কৃতি শিক্ষার্থীদের ক্রেস্ট প্রদান করা হয়।

পরিচিতি Ibrahim Bhuiyan

এটাও চেক করতে পারেন

জামায়াতের আর্থিক সহায়তা পেলো ভূঞাপুরের শহিদ পলাশের পরিবার

নিজস্ব প্রতিবেদক: টাঙ্গাইলের ভূঞাপুরে বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনে শহিদ মো. ফিরোজ তালুকদার পলাশের পরিবারের পাশে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *