ঘাটাইলে বিআরডিবির চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন রুহুল আমীন


আব্দুল লতিফ ঘাটাইল প্রতিনিধিঃ
টাঙ্গাইলের ঘাটাইলে বিআরডিবির চেয়ারম্যান পদে চেয়ার প্রতিক নিয়ে নির্বাচিত হয়েছেন মোঃ রুহুল আমীন। তিনি নিকটতম প্রতিদ্বন্দ্বী প্রার্থী থেকে ৩৫ ভোট বেশী পেয়ে বিজয়ী হয়েছেন।
বুধবার (৭ আগস্ট) ঘাটাইল বিআরডিবি কার্যালয়ে ১১টা থেকে বিকাল ৪টা পর্যন্ত নিরবিচ্ছিন্নভাবে নির্বিঘ্নে ভোট গ্রহণ অনুষ্ঠিত হয়। ভোট গ্রহণের পর গননা শেষে নির্বাচনের ফলাফল ঘোষণা করেন নির্বাচন পরিচালনা কমিটির সভাপতি ও সহকারি কমিশনার (ভূমি) মোঃ নুর নাহার বেগম।
প্রাপ্ত নির্বাচনের বেসরকারি ফলাফলে দেখা যায়, নিকটতম প্রতিদ্বন্দ্বী থেকে ৩৫ ভোট বেশী পেয়ে বিআরডিবির চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন মোঃ রুহুল আমিন।

নির্বাচনে সভাপতি পদে প্রতিদ্বন্দ্বিতা করেন মোট তিন জন প্রার্থী। চেয়ার প্রতিক নিয়ে নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করেন মোঃ রুহুল আমীন। তিনি ভোট পেয়েছেন ১২৯টি। মোঃ রফিকুল ইসলাম নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করেন আনারস প্রতিক নিয়ে। তিনি ভোট পেয়েছেন ৯৪টি। এবং ছাতা প্রতিক নিয়ে প্রতিদ্বন্দ্বিতা করেন মোতাহের হোসেন। তিনি নির্বাচনে শুন্য ভোট পেয়েছেন।
নির্বাচন পরিচালনা কমিটিতে দায়িত্ব পালন করেন উপজেলা সমবায় অফিসার মোঃ শওকত হোসেন, জিবিজি কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ মতিউর রহমান। এছাড়া নির্বাচনী পোলিং অফিসারের দায়িত্ব পালন করেন তোফাজ্জল হোসেন, মোঃ আবুল কাশেম তালুকদার।
এতে মোট ভোটার ছিলেন ২৮৮ জন। ভোটাধিকার প্রয়োগ করেন মোট ২২৩ জন ভোটার।

পরিচিতি ইব্রাহীম ভূইয়া

এটাও চেক করতে পারেন

ঘাটাইল অন্তঃসত্ত্বা স্ত্রীকে পিটিয়ে হত্যা স্বামী আটক

নিজস্ব প্রতিবেদক : টাঙ্গাইলের ঘাটাইল অন্তঃসত্ত্বা স্ত্রী জেসমিন আক্তার জেমিকে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে স্বামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *