টাঙ্গাইল জেলা পরিষদ নির্বাচনে ৪নং ওয়ার্ডে খায়রুল ইসলাম তালুকদার (বাবলু) বিজয়ী

নিজস্ব প্রতিবেদক: টাঙ্গাইল জেলা পরিষদ নির্বাচনে ৪নং ভূঞাপুর ওয়ার্ডে উৎসাহ উদ্দীপনার মধ্যে দিয়ে নির্বাচন সম্পন্ন হয়েছে। এতে টিউবওয়েল প্রতীক নিয়ে ভূঞাপুর পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. খায়রুল ইসলাম তালুকদার বাবলু ৫১ ভোট পেয়ে বেসরকারিভাবে বিজয়ী হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী জেলা পরিষদের সাবেক সদস্য মো. আজহারুল ইসলাম পেয়েছেন ৪২ ভোট।

সোমবার (১৭ অক্টোবর) ভূঞাপুর মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ে সকাল ৯টা থেকে বিকেল ২টা পর্যন্ত বিরতিহীনভাবে ইভিএম এর মাধ্যমে এ ভোট গ্রহণ অনুষ্ঠিত হয়।টাঙ্গাইল জেলা পরিষদ নির্বাচনে ৪নং ভূঞাপুর ওয়ার্ডের প্রিজাইডিং অফিসার ও উপজেলা কৃষি অফিসার কৃষিবিদ ড. মো. হুমায়ূন কবীর জানান, সাধারণ সদস্য পদে ৪ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করেন। তাদের মধ্যে মো. খায়রুল ইসলাম তালুকদার বাবলু টিউবওয়েল প্রতীক নিয়ে ৫১ ভোট পেয়ে বেসরকারিভাবে বিজয়ী হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী মো. আজহারুল ইসলাম অটোরিক্সা প্রতীক নিয়ে ৪২ ভোট পেয়েছেন। অপর দুই প্রার্থীর মধ্যে শাহাদত হোসেন তালা প্রতীক নিয়ে পেয়েছেন ১ ভোট এবং শেখ রফিকুল ইসলাম রফিক হাতী প্রতীক নিয়ে(00)অর্থ াৎ কোন ভোট পাননি। নির্বাচনে ৯৪ জন ভোটারের সকলেই ভোটাধিকার প্রয়োগ করেন। 

পরিচিতি Ibrahim Bhuiyan

এটাও চেক করতে পারেন

ভূঞাপুরে নবনির্বাচিত উপজেলা চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানদের সংবর্ধনা ও মতবিনিময়

নিজস্ব প্রতিবেদক ঃ টাঙ্গাইলের ভূঞাপুরে নবনির্বাচিত উপজেলা পরিষদের চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানদের সংবর্ধনা ও মতবিনিময় …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *