দলীয় মনোনয়ন পেতে উপজেলা চেয়ারম্যানের পদ ছাড়লেন ঠান্ডু!

লোকাল নিউজ ডেস্ক ঃ একাদশ জাতীয় সংসদ নির্বাচনে টাঙ্গাইল-২ (গোপালপুর-ভূঞাপুর) আসনে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন পাওয়ার জন্য গোপালপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান পদ থেকে পদত্যাগ করেছেন ইউনুছ ইসলাম তালুকদার ঠান্ডু। গত বৃহস্পতিবার দলীয় প্রধান শেখ হাসিনার সাথে সাক্ষাত করে পদত্যাগ পত্রের একটি অনুলিপি জমা দেন ও মনোনয়ন প্রার্থনা করেন ইউনুছ ইসলাম তালুকদার ঠান্ডু । তার একান্ত অনুসারি ভূঞাপুর উপজেলা যুব লীগের আহবায়ক সরকার বাদল প্রতিবেদককে বিষয়টি নিশ্চিত করেছেন। এছাড়াও উপজেলা চেয়ারম্যানের জন্য বরাদ্দকৃত গাড়িটিও জমা দিয়ে দিয়েছেন বলে জানিয়েছেন চালক মো: লিটন মিঞা ।

ভূঞাপুর উপজেলা যুব লীগের আহবায়ক সরকার বাদল আরও জানান, টাঙ্গাইল-২ (গোপালপুর-ভূঞাপুর) আসনে জনপ্রিয়তার শীর্ষে ছিলেন ইউনুছ ইসলাম তালুকদার ঠান্ডু। তিনি এ আসনে মনোনয়ন পাবেন এটাই সকলেরই ধারনা। বেশ কয়েকদিন ধরেই এলাকায় ও বিভিন্ন সামাজিক যোগাযোগ মাধ্যমে জেলা আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক তানভীর হাসান ছোট মনির মনোনয়ন পেয়েছেন এমন প্রচার হতে থাকে। হতাশ হন মনোনয়ন প্রত্যাশী ইউনুছ ইসলাম তালুকদার ঠান্ডু ও তার অনুসারীরা। আর এ হতাশা থেকেই দলীয় মনোনয়নের প্রত্যাশায় তিনি পদত্যাগ করেছেন।

ঝাওয়াইল ইউনিয়ন আওয়ামী লীগের সাধারন সম্পাদক ও ইউপি চেয়ারম্যান রফিক তালুকদার জানান, ইউনুছ ইসলাম ঠান্ডু মনোনয়ন নাপেয়ে তানভীর হাসান ছোট মনিরের মনোনয়ন প্রাপ্তির খবরে ঝাওয়াইল ইউনিয়নের ধরিশয়া গ্রামের সাইফুল, জাহাঙ্গীর, মহির নামের তিন ব্যক্তি বেশ কয়েকবার জ্ঞান হারিয়েছেন। সাধারন নেতা-কর্মীরা এমন হতাশার কারনেই তিনি পদত্যাগ করেছেন।

পদত্যাগের বিষয়ে ইউনুছ ইসলাম তালুকদার ঠান্ডুর সাথে যোগাযোগের চেষ্টা করা হলেও তা সম্ভব হয়নি।
গোপালপুর উপজেলা নির্বাহী অফিসার বিকাশ বিশ্বাস জানান, পদত্যাগের বিষয়ে আমি নিশ্চিত না। কাগজপত্র হাতে পেলে নিশ্চিত হতে পারবো।

পরিচিতি ইব্রাহীম ভূইয়া

এটাও চেক করতে পারেন

যুবদল সভাপতি টুকু’র জামিন আবেদন বাতিল করে কারাগারে প্রেরণের প্রতিবাদে টাঙ্গাইল যুবদলের বিক্ষোভ মিছিল

নিজস্ব প্রতিবেদক : জাতীয়তাবাদী যুবদল কেন্দ্রীয় নির্বাহী কমিটির সভাপতি সুলতান সালাউদ্দিন টুকু’র জামিন আবেদন বাতিল …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *