ভূঞাপুরে আন্তর্জাতিক বেগম রোকেয়া দিবসে জয়িতাদের সংবর্ধনা

লোকাল নিউজ ডেস্কঃ টাঙ্গাইলের ভূঞাপুর বেগম রোকেয়া দিবস ও আন্তর্জাতিক নারী নির্যাতন প্রতিরোধ উদযাপন ও জয়িতাদের সংবর্ধনা দেওয়া হয়েছে। সোমবার (৯ ডিসেম্বর) সকাল ১১ ঘটিকায় উপজেলা হল রুমে ভূঞাপুর উপজেলা নির্বাহী অফিসার মোছাঃ নাসরীন পারভীন এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব আব্দুল হালিম এডভোকেট।

বিশেষ অতিথি ছিলেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মনিরুল ইসলাম বাবু , মহিলা ভাইস চেয়ারম্যান আলিফ নুর মিনি, জাতীয় মহিলা সংস্থার চেয়ারম্যান মোছাঃ নার্গিস বেগম, উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা কনিকা মল্লিক , মাধ্যমিক শিক্ষা অফিসার শাহিনুল ইসলাম প্রমূখ । সংবর্ধনা অনুষ্ঠানে প্রাপ্ত ৫ জন জয়িতাদের কে ক্রেস ও শাল চাদর দেওয়া হয় । জয়িতারা হলেন অর্থনৈতিকভাবে সাফল্য অর্জনকারী নারী- ভূঞাপুর নিকলা গ্রামের সাথী বেগম, শিক্ষা ও চাকরি ক্ষেত্রে সাফল্য অর্জনকারী নারী- উপজেলার ঘাটান্দী গ্রামের আলহাজ্ব আব্দুল হালিম এডভোকেট এর স্ত্রী নার্গিস বেগম, সফল জননী নারী- কষ্টাপাড়া গ্রামের মোঃ মোতাহের হোসেন এর স্ত্রী তারা ভানু বেগম, নির্যাতনের বিভীষিকা মুছে ফেলে নতুন উদ্যমে জীবন শুরু করেছেন যে নারী- অর্জূনা গ্রামের আলমগীর হোসেন এর স্ত্রী আরজিনা ও সমাজ উন্নয়নে অসামান্য অবদান রেখেছেন যে নারী- বাগবাড়ী গ্রামের মোঃ মিনহাজ উদ্দিন এর স্ত্রী আলিফ নূর মিনি।

পরিচিতি Ibrahim Bhuiyan

এটাও চেক করতে পারেন

ভূঞাপুরে নবনির্বাচিত উপজেলা চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানদের সংবর্ধনা ও মতবিনিময়

নিজস্ব প্রতিবেদক ঃ টাঙ্গাইলের ভূঞাপুরে নবনির্বাচিত উপজেলা পরিষদের চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানদের সংবর্ধনা ও মতবিনিময় …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *