ভূঞাপুরে করোনা উপসর্গ নিয়ে আরও একজনের মৃত্যু

নিজস্ব প্রতিবেদক; টাঙ্গাইলের ভূঞাপুরে করোনা উপসর্গ নিয়ে বৃহস্পতিবার(২৫ জুন) সকালে পৌর এলাকার ঘাটান্দী গ্রামের বেলাল হোসেন ভূইয়া (৪৭) নামে একব্যক্তির মৃত্যুর রেশ কাটতে না কাটতেই শুক্রবার রাতে করোনা উপসর্গ নিয়ে একই গ্রামের তোফায়েল হোসেন সুশান মিঞা(৫৫) নামে এক কাঠ ব্যবসায়ীর মৃত্যু হয়েছে। সে মৃত ইসরাইল মিঞার ছেলে।

পারিবারিকসূত্রে জানাযায়, তোফায়েল হোসেন সুশান মিঞা গত ১০/১২ দিন যাবৎ সর্দি,জ¦র,কাশিতে ভুগছিল। সে করোনা সনাক্তের জন্য পরীক্ষা না করিয়ে নিজেই দোকান থেকে ওষুধ কিনে খাচ্ছিল। শুক্রবার রাত ১ টার দিকে তার শারীরিক অবস্থার অবনতি হলে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে নেওয়ার পথে রাত দেড় টার দিকে তার মৃত্যু হয়। শনিবার সকাল ১০ টারদিকে স্বাস্থ্যবিধি মেনে প্রশাসন ও ইমাম-মোয়াজ্জিন কল্যান পরিষদের লোকজনের সহায়তায় সুশান মিঞার নামাজে জানাজা ও দাফন সম্পন্ন হয়।

শনিবার (২৭ জুন) দুপুরে উপজেলা ইমাম পরিষদের কর্মীরা পৌর শহরের ঘাটান্দী আরফান আলী মহিলা মাদরাসা মাঠে মৃত ব্যক্তির ছোট ছেলে হাফেজ আব্দুল আহাদ এর ইমামতিতে সামাজিক দূরত্ব বজায় রেখে এবং স্বাস্থ্য বিধি মেনে জানাজা নামাজ সম্পন্ন করেন।

এসময় উপস্থিত ছিলেন, কওমী ওলামা পরিষদের সভাপতি মাওলানা মাহফুজুর রহমান, সহ সভাপতি মুফতি শহিদুল ইসলাম ভূঞাপুরী,মুফতি নাজিম সিদ্দিকী,হাফেজ এরশাদুল ইসলাম,হাফেজ এমদাদুল হক,হাফেজ শরিফুল ইসলাম, মোঃ এনামুল হক,হাফেজ মোঃ আব্দুল লতিফ , হাফেজ মিনহাজ খান ও মোঃ আসাদ।

পরিচিতি Ibrahim Bhuiyan

এটাও চেক করতে পারেন

ভূঞাপুরে আলহাজ্ব খন্দকার হায়দার আলী স্মৃতি কল্যাণ সংস্থার উদ্যেগে নগদ অর্থ প্রদান

নিজস্ব প্রতিবেদক : টাঙ্গাইলের ভূঞাপুরে আলহাজ্ব খন্দকার হায়দার আলী স্মৃতি কল্যাণ সংস্থার উদ্যেগে ঘাটান্দী আলহাজ্ব …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *