ভূঞাপুরে নিরাপদ সড়ক দিবস উপলক্ষে শিক্ষার্থীদের র‌্যালী ও মানববন্ধন

মামুন সরকার ভূঞাপুর প্রতিনিধিঃ আজ জাতীয় ‘নিরাপদ সড়ক দিবস’। ‘আইন মেনে চলবো,নিরাপদ সড়ক গড়বো’ স্লোগানকে সামনে রেখে সারা দেশের ন্যায় টাঙ্গাইলের ভূঞাপুরের সকল শিক্ষা প্রতিষ্ঠানের ছাত্র-ছাত্রী ও শিক্ষক- শিক্ষীকাগণ র‌্যালী ও মানববন্ধন করেন। সরজমিনে দেখা যায়, উপজেলার বিভিন্ন কলেজ,মাধ্যমিক বিদ্যালয়, ফাযিল মাদরাসা, দাখিল মাদরাসা, কওমি মাদরাসা, সরকারি প্রাথমিক বিদ্যালয় ও বিভিন্ন বেসরকারি শিক্ষা প্রতিষ্ঠান তাদের নিজ নিজ প্রতিষ্ঠান ও আশেপাশের মহা সড়কগুলোতে সকাল ১১টা থেকে সাড়ে ১১টা পর্যন্ত মানববন্ধন পালন করেন। এসময় উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মো. সাহিনুল ইসলাম বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে থেকে মানববন্ধনে অংশগ্রহণ করেন।

উল্লেখ্য, সরকার ২২ অক্টোবরকে জাতীয় নিরাপদ সড়ক দিবস’হিসেবে গত ৫ জুন ২০১৭ মন্ত্রী পরিষদের সভায় সর্বস্মতিক্রমে স্বীকৃতি দিয়েছেন। তারই ধরাবাহিকতায় এ বছর ২য় বারের মতো দেশব্যাপী সরকারিভাবে ২২ অক্টোবর সারা দেশের সকল শিক্ষা প্রতিষ্ঠানে ন্যায় ভূঞাপরেও ‘জাতীয় নিরাপদ সড়ক দিবস’ উপলক্ষে র‌্যালী, মানববন্ধন ও আলোচনাসভা করা হয়েছে।

পরিচিতি ইব্রাহীম ভূইয়া

এটাও চেক করতে পারেন

ভূঞাপুরে নবনির্বাচিত উপজেলা চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানদের সংবর্ধনা ও মতবিনিময়

নিজস্ব প্রতিবেদক ঃ টাঙ্গাইলের ভূঞাপুরে নবনির্বাচিত উপজেলা পরিষদের চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানদের সংবর্ধনা ও মতবিনিময় …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *