ভূঞাপুরে পরীক্ষা কেন্দ্রে দ্বায়িত্ব পালনরত অবস্থায় হৃদরোগে আক্রান্ত হয়ে শিক্ষা কর্মকর্তার মৃত্যু

নিজস্ব প্রতিবেদক: টাঙ্গাইলের ভূঞাপুরে চলমান এইচএসসি পরীক্ষায় দ্বায়িত্ব পালনরত অবস্থায় হৃদরোগে আক্রান্ত হয়ে সহকারী উপজেলা শিক্ষা অফিসার শাহ জামাল (৪৫) ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন)।

বৃহস্পতিবার (১৭ নভেম্বর) সকাল সাড়ে ১১টায় উপজেলার মনিরুজ্জামান বিএম কলেজ কেন্দ্রে তার মৃত্যু হয়। এসময় তিনি কারিগরি শিক্ষা বোর্ডের অধীনে হিসাববিজ্ঞান পরিক্ষায় দ্বায়িত্ব পালন করছিলেন। শাহ জামাল টাঙ্গাইলের মির্জাপুর উপজেলার দেওহাটা বাইমাইল গ্রামের মৃত সামছুল আলমের ছেলে। তিনি ভুঞাপুরে সহকারী উপজেলা শিক্ষা অফিসার হিসেবে কর্মরত ছিলেন।

বিএম কলেজের অধ্যক্ষ ম‌নিরুজ্জামান বলেন, পরীক্ষা চলাকালীন শিক্ষা অফিসার মোঃ শাহ জামাল সহ সেখানে দা‌য়িত্বরত একজন চি‌কিৎসক ও শিক্ষকরা অফিসরুমে বসে ছিলাম। এমন সময় ওই শিক্ষা অফিসার হঠাৎ উঠে গিয়ে ‌নিজের মাথায় পা‌নি দিতে থাকেন। কিছুক্ষণ পরে তার অবস্থার অবনতি হলে তাকে দ্রুত ভূঞাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হলে সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

মৃত্যুকালে তিনি স্ত্রী, দুই মেয়ে, আত্মীয়-স্বজনসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। তার বয়স হয়েছিল ৪৫ বছর। বিকেল ৩ টায় ভূঞাপুর উপজেলা পরিষদ চত্বরে জানাজা শেষে তার গ্রামের বাড়িতে দাফন করা হয়। তার মৃত্যুতে উপজেলা প্রশাসন, শিক্ষা কর্মকর্তা, জনপ্রতিনিধি, শিক্ষকসহ বিভিন্ন শ্রেণী পেশার মানুষ শোক প্রকাশ করেছেন।

পরিচিতি Ibrahim Bhuiyan

এটাও চেক করতে পারেন

ভূঞাপুরে আলহাজ্ব খন্দকার হায়দার আলী স্মৃতি কল্যাণ সংস্থার উদ্যেগে নগদ অর্থ প্রদান

নিজস্ব প্রতিবেদক : টাঙ্গাইলের ভূঞাপুরে আলহাজ্ব খন্দকার হায়দার আলী স্মৃতি কল্যাণ সংস্থার উদ্যেগে ঘাটান্দী আলহাজ্ব …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *