ভূঞাপুরে বাংলা লেখার লড়াই অনুষ্ঠিত

সৈয়দ সরোয়ার সাদী, ভূঞাপুর:
আন্তর্জাতিক মাতৃভাষ দিবস উপলক্ষে টাঙ্গাইলের ভূঞাপুরে প্রতিভা ছাত্র সংগঠনের আয়োজনে এক “বাংলা লেখার লড়াই” প্রতিযোগিতা ও পুরষ্কার বিতরণ অনুষ্ঠিত হয়েছে।
বৃহষ্পতিবার (২৮ ফেব্রুয়ারি) বিকেলে ভূঞাপুর মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে আন্ত: উপজেলা প্রাথমিক ও কিন্ডার গার্টেনের শিক্ষার্থীদের অংশগ্রহণে এ আয়োজন করা হয়।
এতে তিনটি বিভাগে মোট ৪৫০ জন শিক্ষার্থী অংশগ্রহণ করে। প্রতিযোগিতা শেষে ৩০ জন শিক্ষার্থীকে সুন্দর বাংলা হাতের লেখার জন্য ক্রেস্ট ও সনদপত্র প্রদান করা হয়। ভূঞাপুর মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা মমতাজ খানমের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা নির্বাহি অফিসার ঝোটন চন্দ।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ভূঞাপুর সরকারি পাইলট উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. মহিউদ্দিন, সাবরেজিস্ট্রার হায়দার আলী খান, ভূঞাপুর পাইলট উচ্চ বালিকা বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক মনিরুজ্জামান তরফদার বাবু, ভূঞাপুর প্রেসক্লাবের যুগ্ম সম্পাদক সৈয়দ সরোয়ার সাদী।অন্যান্যে মধ্যে উপস্থিত ছিলেন মো. জহুরুল ইসলাম, মো. রোকুনুজ্জামান, রেজোয়ারনুল করিম রানা, উপজেলা ছাত্র লীগের সাংগঠনিক সম্পাদক মো. নাঈম হাসান প্রমুখ।

পরিচিতি ইব্রাহীম ভূইয়া

এটাও চেক করতে পারেন

দলীয় সিদ্ধান্ত না মানায় বিএনপি নেতাকে দল থেকে বহিষ্কার

নিজস্ব প্রতিবেদক : কেন্দ্রীয় সিদ্ধান্তকে অমান্য করে দ্বিতীয় ধাপে টাঙ্গাইলের ভূঞাপুর উপজেলা নির্বাচনে অংশ নেওয়ায় …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *