ভূঞাপুরে বিএনপি’র বিক্ষোভ মিছিল ও সমাবেশ

লোকাল নিউজ ডেস্ক: জ্বালানী তেলের অস্বাভাবিক মূল্য বৃদ্ধি, বিদ্যুতের ভয়াবহ লোডশেডিং, গণপরিবহনের ভাড়া বৃদ্ধি,নিত্যপ্রয়োজনীয় দ্রব্যের মূল্যবৃদ্ধি ও ভোলা জেলায় পুলিশের গুলিতে নিহত শহীদ নূরে আলম এবং আব্দুর রহিমের হত্যার প্রতিবাদে (২৫ অগাস্ট) বৃহস্পতিবার টাঙ্গাইলের ভূঞাপুরে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে বিএনপি ও অঙ্গসংগঠনের নেতাকর্মীরা।

প্রথমে উপজেলার বিভিন্ন ইউনিয়ন থেকে খন্ড খন্ড মিছিল এসে স্থানীয় বাসস্ট্যান্ডে সমবেত হয়।পরে একটি বিক্ষোভ মিছিল বেড় করে।মিছিলটি বাসস্ট্যান্ড চত্তর প্রদক্ষিণ শেষে একইস্থানে এসে শেষ করে।

এতে বক্তব্য রাখেন,টাঙ্গাইল জেলা বিএনপি’র আহবায়ক কমিটির সদস্য ও ভূঞাপুর উপজেলা বিএনপি’র আহবায়ক এ্যাভোকেট গোলাম মোস্তফা, উপজেলা বিএনপি’র সাবেক সভাপতি আব্দুল খালেক মন্ডল, সহ-সভাপতি,লুৎফর রহমান ভোলা,বিএনপি নেতা শাহজাহান কবির লিটন প্রমূখ। উপজেলা বিএনপি’র সদস্য সচিব মো: সেলিমুজ্জামান সেলুর সঞ্চালনায় উপজেলা, ইউনিয়ন পর্যায়ের প্রায় চার পাঁচ হাজার বিএনপি ও অঙ্গসংগঠনের নেতাকর্মীরা সমাবেশে অংশ নেন।

পরিচিতি Ibrahim Bhuiyan

এটাও চেক করতে পারেন

ভূঞাপুরে নবনির্বাচিত উপজেলা চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানদের সংবর্ধনা ও মতবিনিময়

নিজস্ব প্রতিবেদক ঃ টাঙ্গাইলের ভূঞাপুরে নবনির্বাচিত উপজেলা পরিষদের চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানদের সংবর্ধনা ও মতবিনিময় …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *