ভূঞাপুরে ভাঙন রোধে বেড়ীবাঁধ নির্মাণে প্রতিমন্ত্রীর আশ্বাস

লোকাল নিউজ ডেস্ক : ভূঞাপুরে ভাঙন কবলিত এলাকা পরিদর্শন করেছেন ত্রাণ ও দুর্যোগ প্রতিমন্ত্রী ডা. মো. এনামুর রহমান ও পানি সম্পদ উপমন্ত্রী এ মে এ এনামুল হক শামীম। শনিবার বিকেলে তারা ভাঙ্গন কবলিত এলাকা পরিদর্শন করেন। এ সময় অন্যানের মধ্যে উপস্থিত ছিলেন স্থানীয় সংসদ সদস্য তানভির হাসান ছোট মনির, দুর্যোগ ব্যাবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়ের সিনিয়র সচিব মো. শাহ কামাল, টাঙ্গাইলের জেলা প্রশাসক মো. শহিদুল ইসলাম, ভূঞাপুর উপজেলা চেয়ারম্যান আব্দুল হালিম এডভোকেট, উপজেলা নির্বাহী কর্মকর্তা ঝোটন চন্দ প্রমুখ।

গোবিন্দাসী টি মোড়ে ত্রাণ বিতরণ

ত্রাণ বিতরণ শেষে ভূঞাপুর স্লুইসগেট সংলগ্ন ও পথসভায় প্রতিমন্ত্রী ভূঞাপুর হতে তারাকান্দি পর্যন্ত ২২ কিলোমিটার বাঁধ ও আশ্রয়ন কেন্দ্র নির্মাণের ঘোষণা দেন। এর আগে ভূঞাপুর-তারাকান্দি সড়ক ভাঙন কবলিত এলাকা পরিদর্শন করেন।

বৃহস্পতিবার বিকেল ৬টার দিকে ভুঞাপুর উপ‌জলার টে‌পিবা‌ড়ি এলাকার সড়ক ভে‌ঙে গিয়ে প্লাবিত হ‌য়ে‌ছে বিস্তীর্ণ এলাকা। ওই অংশে লিকেজ দেখা দিলে পানি উন্নয়ন বোর্ড, প্রশাসন ও স্থানীয়রা বালুর ব্যাগ ফেলে ভাঙন রোধ করার চেষ্টা করে ব্যর্থ হয়। পরে রাতে এ সড়ক ভেঙে গিয়ে প্লাবিত হয়েএলাকা বিচ্ছিন্ন হয়ে যায় সকল যোগাযোগ। অল্প সময়ের মধ্যেই বন্যা কবলিত হয় পড়ে পার্শবর্তী গোপালপুর, ঘাটাইল ও কালিহাতী উপজেলা। বন্ধ হয়ে যায় বঙ্গবন্ধু সেতু থেকে জামালপুর ময়মনসিংহ রেল যোগাযোগ।

পরিচিতি ইব্রাহীম ভূইয়া

এটাও চেক করতে পারেন

ভূঞাপুরে গরুবাহী ট্রাকের ধাক্কায় অবসরপ্রাপ্ত এক পুলিশ সদস্য নিহত

নিজস্ব প্রতিবেদক: টাঙ্গাইলের ভূঞাপুরে বাড়ি ফেরার পথে গরুবাহী ট্রাকের ধাক্কায় আলাউদ্দিন খান (৭৫) নামে অবসরপ্রাপ্ত এক …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *