ভূঞাপুরে সড়ক ও জনপথের জবরদখলকৃত ভূমি উদ্ধার ও অবৈধ স্থাপনা উচ্ছেদ

নিজস্ব প্রতিবেদক: টাঙ্গাইলের ভূঞাপুরে সড়ক ও জনপথ বিভাগের জবরদখলকৃত ভূমি উদ্ধার ও অবৈধ স্থাপনা উচ্ছেদে অভিযান পরিচালনা করা হয়। সোমবার বিকেলে বাসস্ট্যান্ড এলাকায় র‌্যাব-১২,রিজার্ভ ফোর্স ও ভূঞাপুর থানা পুলিশের সহযোগিতায় এ অভিযান পরিচালনা করেন টাঙ্গাইলের বিজ্ঞ এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট রেজা মো.গোলাম মাসুম প্রধান।

সড়ক ও জনপথ সূত্রে জানাযায় ভূঞাপুর বাসস্ট্যান্ড এলাকায় একটি প্রভাবশালী মহল সড়ক ও জনপথ বিভাগের মূল্যবান ভূমি জবরদখল করে অবৈধভাবে ছালাম চেয়ারম্যান সুপার মার্কেট নামে একটি দোতলা পাকা মার্কেট নির্মান করেন। জবরদখলকৃত ভূমি থেকে মার্কেট অপসারনের জন্য বার বার নোটিশ প্রদান করা হলেও প্রভাবশালী মহলটি কর্ণপাত করেনি।এছাড়া উপজেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্সের পূর্বপাশে সড়ক ও জনপথ বিভাগের ফুটপাত দখলকরে অপর একটি মহল মোটা অঙ্কের টাকা জামানত নিয়ে অবৈধভাবে ১৫/২০ টি দোকান তৈরি করে ফল ব্যবসায়ীদের নিকট ভাড়া দেয়। এতে ওই স্থানে প্রতিনিয়ত যানজটের সৃষ্টি হয়। সড়ক ও জনপথ বিভাগের জবরদখলকৃত ভূমি থেকে মার্কেট অপসারণ করে ভূমি উদ্ধার ও মুক্তিযোদ্ধা কমপ্লেক্সের পূর্বপাশের ফুটপাত থেকে অবৈধ স্থাপনা উচ্ছেদের জন্য অভিযান পরিচালনা করা হয়।এসময় উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহ অফিসার ঝোটন চন্দ,সহকারি কমিশনার (ভূমি)শরিফ আহমেদ, থানা অফিসার ইনচার্জ মো.আব্দুছ ছালাম মিয়া,সড়ক ও জনপথ বিভাগ টাঙ্গাইলের উপ সহকারি প্রকৌশলী মো. সোহেল মাহমুদ,মো. মোস্তাফিজুর রহমান,উপ সহকারি প্রকৌশলী আল ইসলাম ও মো.সোলায়মান সরকার।

এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট রেজা মো.গোলাম মাসুম প্রধান বলেন, সড়ক ও জনপথ বিভাগের আবেদনের প্রেক্ষিতে এ উচ্ছেদ অভিযান পরিচালনা করাহয়।

পরিচিতি ইব্রাহীম ভূইয়া

এটাও চেক করতে পারেন

ভূঞাপুরে নবনির্বাচিত উপজেলা চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানদের সংবর্ধনা ও মতবিনিময়

নিজস্ব প্রতিবেদক ঃ টাঙ্গাইলের ভূঞাপুরে নবনির্বাচিত উপজেলা পরিষদের চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানদের সংবর্ধনা ও মতবিনিময় …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *