ভূঞাপুরে ১০০ মেধাবী শিক্ষার্থী পেলো শিক্ষা উপকরণ

নিজস্ব প্রতিবেদক : টাঙ্গাইলের ভূঞাপুরে ২০টি মাধ্যমিক বিদ্যালয়ের ১০০ মেধাবী শিক্ষার্থীদের মাঝে শিক্ষা উপকরণ প্রদান করা হয়েছে।

সোমবার (১২ সেপ্টেম্বর) দুপুরে উপজেলা পরিষদের অর্থায়নে ও উপজেলা পরিষদ চেয়ারম্যান কার্যালয়ে উপজেলা পরিষদের চেয়ারম্যান মোছা: নার্গিস বেগম শিক্ষার্থীদের মাঝে শিক্ষা উপকরণগুলো তুলে দেন। শিক্ষা উপকরণের মধ্যে রয়েছে- স্কুল ব্যাগ, টিফিন বক্স, খাতা ও কলম।শিক্ষা উপকরণ পেয়ে শিক্ষার্থী সুমাইয়া খাতুন, রাব্বী ও পারভীন সুলতানা বলেন- শিক্ষা উপকরণ স্কুল ব্যাগ, টিফিন বক্স, খাতা ও কলম পেয়ে অনেক খুশি হয়েছে। এতে করে আমাদের পড়ালেখায় আরও উৎসাহ যোগাবে। এরকম উদ্যোগকে আমরা স্বাগত জানাই এবং সংশ্লিষ্ট কর্র্তৃপক্ষকে অনুরোধ করব পরবর্তীতে এ ধারা অব্যাহত থাকে।এ বিষয়ে উপজেলা পরিষদ চেয়ারম্যান মোছা: নার্গিস বেগম বলেন, শিক্ষার মানউন্নয়নে ও পড়াশোনায় শিক্ষার্থীদের মনোযোগী করার লক্ষ্যে উপজেলা পরিষদের অর্থায়নে উপজেলার ২০ টি মাধ্যমিক বিদ্যালয়ের মেধাবী শিক্ষার্থীদের মধ্যে বিভিন্ন ধরণের শিক্ষা উপকরণ বিতরণ করতে পেরে আনন্দিত। শিক্ষা উপকরণ বিতরণ এটি একটি ধারাবাহিক কাজ। শিক্ষা উপকরণ বিতরণ কার্যক্রমের ধারা অব্যাহত থাকবে।

পরিচিতি Ibrahim Bhuiyan

এটাও চেক করতে পারেন

ভূঞাপুরে নবনির্বাচিত উপজেলা চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানদের সংবর্ধনা ও মতবিনিময়

নিজস্ব প্রতিবেদক ঃ টাঙ্গাইলের ভূঞাপুরে নবনির্বাচিত উপজেলা পরিষদের চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানদের সংবর্ধনা ও মতবিনিময় …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *