ভূঞাপুরে ৩৭টি পূজা মন্ডপে পৌর মেয়রের আর্থিক অনুদান

নিজস্ব প্রতিবেদক: টাঙ্গাইলের ভূঞাপুর উপজেলায় শারদীয় দুর্গোৎসব উদযাপনের জন্য ৩৭টি পূজা মন্ডপে ব্যক্তিগত উদ্যোগে নগদ টাকা অনুদান প্রদান করেছেন ভ‚ঞাপুর পৌরসভার মেয়র ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মাসুদুল হক মাসুদ।

শনিবার (০১ অক্টোবর) ভ‚ঞাপুর পৌরসভা কার্যালয়ে আয়োজিত অনুষ্ঠানে আর্থিক অনুদান হিসেবে ৩৭টি পূজা মন্ডপে ৫ হাজার টাকা করে মোট ১ লক্ষ ৮৫ হাজার টাকা প্রদান করা হয়।

এসময় উপস্থিত ছিলেন সাবেক উপজেলা ভাইস চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক সাহিনুল ইসলাম তরফদার বাদল, গোবিন্দাসী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা ইকরাম উদ্দিন তারা মৃধা, সাবেক ইউপি চেয়ারম্যান আইয়ুব আলী মোল্লা ও আমিনুল ইসলাম আমিন, অলোয়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি শফিকুল ইসলাম বাদল, গাবসারা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল বাছেদ আকন্দ বাদশা, ভূঞাপুর পূজা উদযাপন কমিটির সভাপতি স্মরণ দত্ত, ভূঞাপুর বাজার বণিক সমিতির সাবেক সভাপতি নুরুজ্জামান চকদার ও পৌর কাউন্সিলসহ পূজারীবৃন্দ।

পরিচিতি Ibrahim Bhuiyan

এটাও চেক করতে পারেন

ভূঞাপুরে নবনির্বাচিত উপজেলা চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানদের সংবর্ধনা ও মতবিনিময়

নিজস্ব প্রতিবেদক ঃ টাঙ্গাইলের ভূঞাপুরে নবনির্বাচিত উপজেলা পরিষদের চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানদের সংবর্ধনা ও মতবিনিময় …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *