কালিহাতীর ১০ নেতাকে আ’লীগ থেকে বহিস্কারের সুপারিশ

আব্দুর রশিদ তালুকদার, টাঙ্গাইল প্রতিনিধি: টাঙ্গাইলের কালিহাতী উপজেলার পারখী ইউনিয়নের ১০ নেতাকে বহিস্কারের সুপারিশ করে কেন্দ্রীয় আওয়ামীলীগের কাছে পাঠিয়েছে উপজেলা আ’লীগ। বুধবার (১৮ জুলাই) সন্ধ্যায় কালিহাতী উপজেলা আ’লীগের সভাপতি মোজহারুল ইসলাম তালুকদার ও সাধারণ সম্পাদক আনছার আলী বিকম স্বাক্ষরিত পত্র শুক্রবার (২০ জুলাই) বহিস্কৃত ব্যক্তিদের হাতে পৌঁছায়।

বহিস্কার করার সুপারিশকৃতরা হচ্ছেন, কালিহাতী উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি মো. হানিফ উদ্দিন তালুকদার, সদস্য আরিফুল ইসলাম আরিফ, পারখী ইউনিয়ন আ’লীগের সভাপতি হাজী আনছার আলী, সহ-সভাপতি মো. লিয়াকত আলী তালুকদার(বিদ্রোহী প্রার্থী), আব্দুছ ছালাম মিয়া, সাধারণ সম্পাদক শেখ শাহজাহান মিয়া, যুগ্ম-সাধারণ সম্পাদক মো. রজব আলী মিয়া, সাংগঠনিক সম্পাদক মো. আব্দুস সবুর মিয়া, পারখী ইউনিয়নের ৭নং ওয়ার্ড আ’লীগের সাধারণ সম্পাদক মো. আব্দুস সাত্তার মিয়া ও ৮ নং ওয়ার্ড আ’লীগের সাধারণ সম্পাদক মো. আ. ছামাদ মিয়া।

পত্রে জানানো হয়, আগামি ২৫ জুলাই অনুষ্ঠেয় কালিহাতী উপজেলার পারখী ও বীরবাসিন্দা ইউপি নির্বাচনে দলীয় প্রার্থীর বিরুদ্ধে অবস্থান নিয়ে বাংলাদেশ আওয়ামীলীগের প্রতীক নৌকার বিরুদ্ধে প্রচার-প্রচারণায় অংশ নিচ্ছেন। ফলে দলীয় শৃঙ্খলা পরিপন্থী কাজ করার অভিযোগে তাদেরকে বহিস্কার করার সুপারিশ করা হয়েছে। কালিহাতী উপজেলা আওয়ামীলীগের দপ্তর সম্পাদক আব্দুল কাদের বহিস্কারের বিষয়টি নিশ্চিত করে জানান, উল্লেখিত ব্যক্তিদের বিরুদ্ধে দলীয় প্রার্থী ও নৌকা প্রতীকের বিরুদ্ধে অবস্থান নেওয়ায় উপজেলা আওয়ামীলীগ তাদেরকে বহিস্কারের জন্য জেলা আওয়ামীলীগের মাধ্যমে কেন্দ্রীয় আওয়ামীলীগের কাছে পাঠিয়েছে।

পরিচিতি ইব্রাহীম ভূইয়া

এটাও চেক করতে পারেন

ভূঞাপুর উপজেলা ও পৌর বিএনপি’র ইফতার মাহফিল অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক : বিএনপি চেয়ারপারসন ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার সুস্থতা কামনা করে দোয়া …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *