ঘাটাইল উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান প্রার্থী তাসলীমা জেসমীন পাপিয়া


আব্দুল লতিফ ঘাটাইল প্রতিনিধি:
আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনকে সামনে রেখে ঘাটাইল উপজেলা পরিষদ নির্বাচনে মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী হিসেবে জনগনকে সাথে নিয়ে, নিরলস মাঠে কাজ করে যাচ্ছেন নবগঠিত সংগ্রামপুর ইউনিয়নের আওয়ামীগের সম্মানিত সদস্য তাসলীমা জেসমীন পাপিয়া। তিনি সংগ্রামপুর ইউনিয়নের বগা গ্রামের বিশিষ্ট ব্যবসায়ী নুরু মোহাম্মদের স্ত্রীর ।
প্রার্থীতা নিয়ে উপজেলার বিভিন্ন ইউনিয়নে খোঁজ নিয়ে জানাগেছে, সদা হাস্যজ্জল এই মহিলা নেত্রী তাসলীমা জেসমীন পাপিয়া, ইতোমধ্যে তৃণমুল নেতাকর্মীদের নিয়ে প্রত্যন্ত অঞ্চল চষে বেড়াচ্ছেন। তিনি ছাত্রজীবন থেকেই বঙ্গবন্ধুর আদশের প্রতি অনুপ্রানীত হয়ে রাজনীতির সাথে জড়িয়ে পড়েন। পাপিয়া সাধারণ ভোটারদের সকল প্রয়োজনে সাধ্য মতো সহায়তা করে যাচ্ছেন। কোন প্রয়োজনে তাঁর কাছে সাধারণ মানুষ গেলে কাউকেই ফিরিয়ে দেননি এই নেত্রী। নারীর অধিকার সুরক্ষায় তিনি অবিচল, ন্যায়ের প্রশ্নে আপোষহীন থেকে তৃনমুল নেতাকর্মীদের নিয়ে মাঠে কাজ করে যাচ্ছেন। বিগত জাতীয় সংসদ নির্বাচনে নৌকা মার্কায় পক্ষে রাত দিন মাঠে কাজ করেছেন তিনি। ঘাটাইল উপজেলার বিভিন্ন এলাকায় উন্নয়ন কর্মকান্ডে সততা ও নিষ্ঠার সহিত সকলকে সহায়তা করে গেছেন। এলাকার সাধারণ ভোটারদের ব্যাপক উৎসাহের কারনেরই প্রার্থী হওয়ার ঘোষণা দিয়ে জনগনের দ্বারঘোড়ায় চষে বেড়াচ্ছেন বলে জানান নারী নেত্রী তাসলীমা জেসমীন পাপিয়া । তিনি বলেন, গণতন্ত্রের মানসকন্যা, দেশের সফল প্রধানমন্ত্রী শেখ হাসিনার নের্তৃত্বে দেশ যেভাবে এগিয়ে যাচ্ছে, তারই পথ অনুসরণ করে সুস্থ্য ধারায় রাজনীতিতে বিশ্বাস ও স্থানীয় জনগনের ভালবাসাই আমার ভরসা। আর এ ভরসা নিয়েই আমি আসন্ন উপজেলা নির্বাচনে প্রার্থী হতে চাই। কথা বলতে চাই এলাকার সাধারণ মানুষের পক্ষে।

পরিচিতি ইব্রাহীম ভূইয়া

এটাও চেক করতে পারেন

ঘাটাইল উপজেলা,পৌর ও কলেজ শাখা ছাত্রদলের উদ্যোগে শুভেচ্ছা ও অভিনন্দন মিছিল

নিজস্ব প্রতিবেদক : বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদল কেন্দ্রীয় সংসদের নতুন কমিটি ঘোষনা করায় জাতীয়তাবাদী ছাত্রদলের নবনির্বাচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *