টাঙ্গাইল-৩ (ঘাটাইল) আসনে বি এন পি,ঐক্যফ্রন্ট ও আওয়ামীলীগের মনোনয়ন পত্র জমা


লোকাল নিউজ ডেস্ক : টাঙ্গাইল-৩ (ঘাটাইল) আসন্য একাদশ জাতীয় সংসদ নির্বাচনে ঘাটাইল আসনে বিএন পির দলীয় মনোনয়ন পত্র প্রাপ্তির পর ঘাটাইল সহকারী রিটানিং অফিসার বরাবরে ২৮ নভেম্বর অসংখ্য নেতা কর্মীদের নিয়ে  মনোনয়ন পাওয়া কৃষকদলের কেন্দ্রীয় নেতা ও টাঙ্গাইল জেলা বি এন পির কোষাদক্ষ এবং আমান ভিলডার্স লিঃ চেয়ারম্যান মোঃ মাইনুল ইসলাম, সাবেক প্রতিমন্ত্রি লুৎফর রহমান খান আজাদ ধানের শীষ প্রতীকে মনোনয়ন পত্র জমা দেন । অপরদিকে টাঙ্গাইল-৩ ঘাটাইল আসনের বর্তমান এম পি কারা বন্দী আমানুর রহমান খান রানার পিতা জেলা আওয়ামীলীগের সদস্য আলহাজ্ব আতোয়ার রহমান খান নৌকা প্রতীকে ঘাটাইল সহকারী রিটানিং অফিসার বরাবরে ২৮ নভেম্বর অসংখ্য নেতা কর্মীদের নিয়ে মনোনয়ন পত্র জমা দেন।এদিেেক ঐক্যপ্রন্টের নেতা বীরমুক্তিযোদ্ধা আব্দর রশিদ মিঞা অসংখ্য নেতা কর্মীদের নিয়ে মনোনয়ন পত্র জমা দেন। সাবেক প্রতিমন্ত্রী মোঃ লুৎফর রহমান খান আজাদ জানান, বিগত সময় গুলোতে আমি ঘাটাইলের মানুষের পাশে থেকে উন্নয়ন মূলক কাজ করেছি। আমার বিশ্বাস ঘাটাইলের জনগন আমাকে আবারোও নির্বাচিত করবে।
কৃষকদলের কেন্দ্রীয় নেতা ও টাঙ্গাইল জেলা বি এন পির কোষাদক্ষ মোঃ মাইনুল ইসলাম জানান, বর্তমান সরকারকে মানুষ পছন্দ করেনা ষড়যন্ত্রমূলক ভাবে আমাদের দেশ নেত্রী বেগম খালেদা জিয়াকে কারাবন্দি করে রাখা হয়েছে এ নির্বাচন আন্দোলনের মাধ্যমে দেশমাতাকে মুক্ত করতে হবে তাই আমার বিশ্বাস দল আমাকে মনোনয়ন দিলে অবাধ সুষ্ঠ নির্বাচন হলে ঘাটাইলের জনগন আমাকে ধানের শীষ প্রতীকে নিশ্চিত নির্বাচিত করবে ।
আওয়ামীলীগের দলীয় প্রার্থী আতোয়ার রহমান খান জানান, আমার ছেলে বর্তমান এম পি আমানুর রহমানা খান রানাকে একটি মহল ষড়যন্ত্র করে টাঙ্গাইল জেলা আওয়ামীলীগের নেতা মুক্তিযোদ্ধা ফারুক হত্যা হওয়া মামলায় মিথ্যা আসামী করে কারাগারে রেখেছে। তার জনপ্রিয়তার কারনে ঘাটাইলের জনগন আমাকে নির্বাচিত করবে বলে আমি বিশ্বাস করি।

পরিচিতি ইব্রাহীম ভূইয়া

এটাও চেক করতে পারেন

ঘাটাইল উপজেলা ও পৌর বিএনপির প্রতিবাদী লিফলেট বিতরণ

নিজস্ব প্রতিবেদক : বিএনপি’র কেন্দ্র ঘোষিত কর্মসূচীর অংশ হিসেবে টাঙ্গাইলের ঘাটাইলে প্রতিবাদী লিফলেট বিতরণ ও …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *