ভূঞাপুরের গর্ব অভিনেতা আফরান নিশো

লোকাল নিউজ ডেস্ক: টাঙ্গাইল জেলার ভূঞাপুরের গর্ব অভিনেতা আফরান নিশো । আফরান নিশোর পুরো নাম আহমেদ ফজলে রাব্বি। তিনি ১৯৮৮ সালের ৮ ডিসেম্বর জন্মগ্রহন করেন। উপজেলার অলোয়া ইউনিয়নের ভারই গ্রামের কৃতি সন্তান ভারই সেন বাড়ি নামে পরিচিত। তার বাবা বীর মুক্তিযোদ্ধা আব্দুল হামিদ ভোলা মিঞা, টাঙ্গাইল জেলার ভূঞাপুর উপজেলা আওয়ামী লীগের যুগ্ম আহবায়ক ও টাঙ্গাইল জেলা পরিষদের সদস্য।

ছোট বেলা থেকে টাঙ্গাইল শহরে বেড়ে উঠেছেন নিশো । লেখাপড়া করেন টাঙ্গাইল বিন্দুবাসিনী সরকারি উচ্চ বিদ্যালয়ে ৮ম শ্রেণি পর্যন্ত।পরে ঢাকা ধানমন্ডি বয়েজ হাই স্কুল থেকে এসএসসি ও ঢাকা কলেজ থেকে এইচএসসি পাস করেন নিশো । এরপর ইস্টওয়েস্ট ইউনিভার্সিটি থেকে গ্যাজুয়েশন করেন। ২০০০ সাল থেকে নিশো প্রথমে বিভিন্ন বুটিক হাইসের স্টিল ফটো মডেল হিসাবে ক্যারিয়ার শুরু করেন, পরে কিছু দিন র‍্যাম্পে কাজ এবং শেষ পর্যন্ত টেলিভিশান টিভিসিতে কাজ করেন ।ব্যক্তিগত জীবনে বিবাহীত।এক সন্তানের জনক। ২০০০ সাল থেকে নিশো প্রথমে বিভিন্ন বুটিক হাইসের স্টিল ফটো মডেল হিসাবে ক্যারিয়ার শুরু করেন। ২০০৩ সালে অমিতাভ রেজার বিজ্ঞাপনচিত্রে কাজ করার মাধ্যমে শুরু হয় তাঁর যাত্রা। এরপরে আরো নানা নির্মাতার সাথে নানারকম কাজ করেন নিশো এবং একই বছরআফজাল হোসেনের প্রতিষ্ঠান টকিজে একদিন স্ক্রিন টেস্ট দেন এবং টেস্ট কমপ্লিট করে থাইল্যান্ডে গিয়ে ডাবল কোলা ব্র্যান্ডের জিনি জিনজার ফ্লেভারের একটি বিজ্ঞাপনচিত্রে অংশ নেন তিনি।

পরিচিতি ইব্রাহীম ভূইয়া

এটাও চেক করতে পারেন

ভূঞাপুর অঞ্চল কিন্ডারগার্টেন বৃত্তি পরীক্ষা অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক : টাঙ্গাইলের ভূঞাপুরে “ভূঞাপুর অঞ্চল কিন্ডার গার্টেন” বৃত্তি পরীক্ষা অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার (৩ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Sahifa Theme License is not validated, Go to the theme options page to validate the license, You need a single license for each domain name.