অবশেষে ১৪ জনকে আহত করে ভূঞাপুর থেকে উদ্ধার হলো কোরবানির মহিষ

লোকাল নিউজ ডেস্ক: :অবশেষে ১৪ জনকে আহত করে ভূঞাপুর থেকে উদ্ধার হলো বহু আলোচিত সেই কোরবানির মহিষ । ভূঞাপুর উপজেলা প্রশাসন, থানা পুলিশ ও প্রাণী সম্পদ মন্ত্রালয়ের যৌথ উদ্যোগে অলোয়া ইউনিয়ন থেকে উদ্ধার করা হয় ।

থানীয়রা জানান, ঈদ উপলক্ষে যুগিহাটি গ্রামের আরিফুল সরকারের বাড়িতে একটি মহিষ কয়েকজন মিলে কোরবানি দেওয়ার জন্য কিনেছিলেন। কোরবানি দেওয়ার সময় মহিষটি হঠাৎ লাফিয়ে উঠে। পরে সেখানে থাকা একই পরিবারের পাঁচজনসহ মোট ১৪ জনকে আহত করে মহিষটি। ঘাটাইলের সিমান্তবর্তী ভূঞাপুর উপজেলার কাগমারিপাড়া এলাকায় চলে যায়।

ভূঞাপুর থানার উপ-পরিদর্শক টিটু চৌধূরী জানান, ভূঞাপুর উপজেলার ইউএনও ঝোটন চন্দের নির্দেশে ক্ষিপ্ত ঐ মহিষটিকে লক্ষ করে এক রাউন্ড গুলি ছোড়া হয়। এতে মহিষটি সরে গেলে গুলি লক্ষ্যভ্রষ্ট হয়। মহিষটিকে দেখতে আশপাশের হাজারও উৎসুক মানুষ চলে আসে। এতে পুনরায় ফায়ার করা সম্ভব হয়নি মানুষের নিরাপত্তার বিষয়টি চিন্তা করে।

পরে ভূঞাপুর উপজেলা প্রশাসন, থানা পুলিশ ও প্রাণী সম্পদ মন্ত্রালয়ের যৌথ চেষ্টায় উপজেলার নিকলা বিল থেকে উদ্ধার করা হয়।ঘাটাইল উপজেলার যুগিহাটি গ্রামের আরিফুল সখিপুর উপজেলার কাইতলা হাট থেকে ১ লক্ষ ৪৭ হাজার টাকা দিয়ে এই মহিষটি ক্রয় করেছিলেন।

পরিচিতি ইব্রাহীম ভূইয়া

এটাও চেক করতে পারেন

ভূঞাপুরে রমজান ও ঈদুল ফিতর উপলক্ষে প্রীতি উপহার বিতরণ

নিজস্ব প্রতিবেদক : টাঙ্গাইলের ভূঞাপুরে রমজান ও ঈদুল ফিতর উপলক্ষে অসহায় দরিদ্র পরিবারের মাঝে প্রীতি …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *