আসাদুল ইসলাম বাবুল সভাপতি. আব্দুর রাজ্জাক সম্পাদক ভূঞাপুর প্রেসক্লাবের কমিটি গঠন

অভিজিৎ ঘোষ : টাঙ্গাইলের ভূঞাপুর প্রেসক্লাবের ১৩ সদস্য বিশিষ্ট নতুন কমিটি গঠণ করা হয়েছে। দৈনিক যুগান্তরের ভূঞাপুর প্রতিনিধি আসাদুল ইসলাম বাবুল সভাপতি ও দৈনিক কালেরকণ্ঠের প্রতিনিধি আব্দুর রাজ্জাককে সাধারন সম্পাদক করে শনিবার (৫ জানুয়ারি) সন্ধ্যায় টাঙ্গাইল প্রেসক্লাব কার্যালয়ে নতুন এই কমিটির নাম ঘোষণা করেন প্রধান নির্বাচন কমিশনার ও টাঙ্গাইল প্রেসক্লাবের সাধারন সম্পাদক কাজী জাকেরুল মওলা।

কমিটি গঠনপূর্ব আলোচনসভার সভাপতিত্ব করেন টাঙ্গাইল প্রেসক্লাবের সভাপতি জাফর আহমেদ। নির্বাচন কমিশনার হিসেবে দায়িত্ব পালন করেন প্রথম আলোর টাঙ্গাইল প্রতিনিধি কামনাশীষ শেখর, এনটিভির স্টাফ রিপোর্টার মোহব্বত হোসেন, দৈনিক জনকণ্ঠ ও চ্যানেল টোয়েন্টিফোর টেলিভিশেনের জেলা প্রতিনিধি ইফতেখারুল অনুপম ও সমকালের জেলা প্রতিনিধি আব্দুর রহিম মোল্লা। এসময় উপস্থিত ছিলেন ডিবিসি টেলিভিশনের জেলা প্রতিনিধি সোহেল তালুকদার।

ভূঞাপুর প্রেসক্লাবের অন্যান্য কর্মকর্তারা হলেন, সিনিয়র সহসভাপতি দৈনিক মজলুমের কণ্ঠের আতাউর রহমান মিন্টু, দৈনিক যায়যায়দিনের আখতার হোসেন খান, কোষাধ্যক্ষ দৈনিক ইত্তেফাকের অভিজিৎ ঘোষ, যুগ্ম সম্পাদক দৈনিক আজকালের খবরের সৈয়দ সরোয়ার সাদী রাজু, ক্রীড়া ও সাংস্কৃতিক বিষয়ক দৈনিক খবরপত্রের সম্পাদক শফিকুল ইসলাম শাহীন, দপ্তর ও পাঠাগার সম্পাদক দৈনিক প্রতিদিনের সংবাদের ইব্রাহীম ভূইয়া। কার্যকরী সদস্য দি নিউ নেশনের আব্দুল আলীম আকন্দ, দৈনিক মানবজমিনের কামাল হোসেন, দৈনিক আমাদের সময়ের সিরাজুল ইসলাম কিসলু, এশিয়ান টেলিভিশনের জুলিয়া পারভেজ ও দি এশিয়ান এইজের খন্দকার এনামুল হক মুকুল। এছাড়াসাধারন সদস্যরা হলো দৈনিক মানব কন্ঠের শাহালম প্রামানিক, দৈনিক সংগ্রামের মিজানুর রহমান, দৈনিক আলোকিত বাংলাদেশের মামুন সরকার।

পরিচিতি ইব্রাহীম ভূইয়া

এটাও চেক করতে পারেন

ভূঞাপুরে জিয়াউর রহমানের ৪৩তম শাহাদাত বার্ষিকী পালিত

নিজস্ব প্রতিবেদক : স্বাধীনতার ঘোষক, বহুদলীয় গণতন্ত্রের প্রবক্তা ও বিএনপি’র প্রতিষ্ঠাতা শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *