ঘাটাইলের ছয়ানী বকশিয়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ের পিএসসি পরীক্ষার্থীদের বিদায় অনুষ্ঠান

ঘাটাইল প্রতিনিধি:

আজকের শিশু আগামি দিনের ভবিষৎ এই প্রতিপাদ্য বিষয়কে সামনে রেখে,শিক্ষক,অভিভাবক এবং শুভাকাঙ্গীদের দোয়া নিয়ে টাঙ্গাইলের ঘাটাইলে লোকেরপাড়া ইউনিয়নের ছয়ানী বকশিয়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ের পিএসসি পরীক্ষার্থীদের বিদায় অনুষ্ঠান বিদ্যালয়ের বিদ্যালয় প্রাঙ্গণে অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার (১৪ নভেম্বর) দুপুর ১২টায় পরিচালনা কমিটির সভাপতি মো. আ.বাছেদ তালুকদারের সভাপতিত্বে সহকারী শিক্ষক মো:মিজানুর রহমান বাবুর সঞ্চালনায় অনুষ্ঠিত আলোচনা সভায় কোরআন তেলোয়াত করেন তৃতীয় শ্রেণীর ছাত্র মো.রিয়ান মন্ডল।

বক্তব্য রাখেন,বীরমুক্তিযোদ্ধা মো: আশরাফ আলী তাং, ছয়ানী বকশিয়া দখিল মাদরাসার সভাপতি গোলাম মোস্তফা তালুকদার,বীরমুক্তিযোদ্ধা ইনছান আলী, ছয়ানী বকশিয়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা শাহীনা আফরোজা আক্তার,মাদার কেয়ার প্রি-ক্যাডেট স্কুলের প্রধান শিক্ষক মো.মাহমুদুল হাসন লাল মিয়া,অভিভাবকমো.তারিফ ভুইয়া, বিদায়ী ছাত্র-ছাত্রীদের মধ্যে – কাফিয়াতুল হাসান জান্নাত।

এ বিদ্যালয় থেকে পিএসসি পরীক্ষায় মোট ২৭ জন শিক্ষার্থী অংশগ্রহণ করেছেন। পরে শিক্ষার্থীদের কৃতিত্বপূর্ণ ফলাফল কামনা করে বিশেষ মোনাজাত ও মিষ্টি বিতরণ করা হয়।

পরিচিতি Ibrahim Bhuiyan

এটাও চেক করতে পারেন

ঘাটাইলে পাওনা টাকা চাইতে গিয়ে ফুফাতো ভাইয়ের ছুরিকাঘাতে মামাতো ভাই খুন

নিজস্ব প্রতিবেদক : টাঙ্গাইলের ঘাটাইলে পাওনা টাকা চাইতে গিয়ে ফুফাতো ভাই মিন্টুর ছুরিকাঘাতে খুন হয়েছেন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *