ঘাটাইলে কাজী নূরুল হক শিশু বৃত্তির নগদ অর্থ ও সনদ প্রদান


ঘাটাইল প্রতিনিধি:
টাঙ্গাইলের ঘাটাইল উপজেলার দেউলাবাড়ী ইউনিয়নের পাকুটিয়া কাজী নূরুল হক শিশু বৃত্তির বৃত্তি প্রাপ্ত ক্ষুদে শিক্ষার্থীদের সম্মাননা ও সনদ পত্র বিতরণ করা হয়। শনিবার (১৬ নভেম্বর) ১১টায় পাকুটিয়া অক্সফোর্ড কিন্ডার গার্টেন স্কুল প্রাঙ্গণে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়। কাজী নূরুল হক শিশু বৃত্তি এ বৃত্তি প্রদান অনুষ্ঠানের আয়োজন করে।

পাকুটিয়া পাবলিক স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ জীবুন নিছা সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, ১ নং দেউলাবাড়ী ইউনিয়নের চেয়ারম্যান মোঃ রফিকুল ইসলাম। বিশেষ অতিথি ছিলেন,কাজী এগ্রো লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক কাজী সাইদ,(এলজিআইডি) প্রকৌশলী অবসর প্রাপ্ত অফিসার চন্দন কুমার রায়, ঘাটাইল (স্বাস্থ্য) উপসহকারী ডা: ফনিন্দ চন্দ পাল,মধুপুর আউশনারা উচ্চ বিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষক আলহাজ্ব জয়নাল আবেদীন ভূইয়া । উপদেষ্ঠা ও বিশিষ্ট ব্যবসায়ী কাজী আব্দুস সবুর প্রমুখ সহ অন্যরা।
অনুষ্ঠান পরিচালনা করেন, অক্সফোর্ড কিন্ডার গার্টেনের অধ্যক্ষ সাকের আহম্মেদ।
২০০৮ সাল থেকে এই সংগঠনটি শিশু শ্রেনী থেকে ৫ম শ্রেনীর শিক্ষার্থীদের নিয়ে বৃত্তি পরীক্ষা ও বৃত্তি প্রদান অনুষ্ঠানের আয়োজন করে আসছে। এ বছর ঘাটাইল,মধুপুর, গোপালপুর মোট ৩ টি উপজেলার ৫২ টি প্রতিষ্ঠানের ৩২০ জন শিক্ষার্থী পরীক্ষায় অংশগ্রহণ করে ৪২ জন কৃতকার্য হন। অনুষ্ঠানে বৃত্তি প্রাপ্ত শিক্ষার্থীদের মাঝে সনদপত্রসহ ও নগদ অর্থ প্রদান করা হয়।

পরিচিতি Ibrahim Bhuiyan

এটাও চেক করতে পারেন

ঘাটাইলে পাওনা টাকা চাইতে গিয়ে ফুফাতো ভাইয়ের ছুরিকাঘাতে মামাতো ভাই খুন

নিজস্ব প্রতিবেদক : টাঙ্গাইলের ঘাটাইলে পাওনা টাকা চাইতে গিয়ে ফুফাতো ভাই মিন্টুর ছুরিকাঘাতে খুন হয়েছেন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *