ঘাটাইলে মাধ্যমিক শিক্ষক সমিতির শিক্ষা বৃত্তি পরীক্ষা অনুষ্ঠিত


ঘাটাইল প্রতিনিধি:
বাংলাদেশ মাধ্যমিক শিক্ষক সমিতি ঘাটাইল উপজেলা শাখার উদ্যোগে ৮ম শ্রেণীর শিক্ষার্থীদের বৃত্তি পরীক্ষা শুক্রবার সকাল ১০টায় ঘাটাইল সরকারী পাইলট উচ্চ বিদ্যালয়ে অনুষ্ঠিত হয়েছে। বাংলা, ইংরেজী ও গনিতসহ ৫টি বিষয়ে বৃত্তি পরীক্ষায় ৫৪টি বিদ্যালয়ের ৪শ’৬জন পরীক্ষার্থী অংশগ্রহন করেছে।

এ সময় পরীক্ষা কেন্দ্র্র পরিদর্শন করেন, টাঙ্গাইল – ৩ (ঘাটাইল) আসনের সাবেক সংসদ সদস্য আলহাজ্ব আমানুর রহমান খান রানা,ঘাটাইল পৌর মেয়র শহীদুজ্জামান খান ভিপি শহীদ, ঘাটাইল সরকারী পাইলট উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. আজহারুল ইসলাম,শিক্ষক সমিতির সভাপতি মো.তাহাজ্জত হোসেন সহ-সভাপতি মো. হাসান আলী,সাংগঠনিক সম্পাদক মো.বিপ্লব সরকার প্রমূখ। বৃত্তি পরিচালনা কমিটির আহ্বায়ক ও পাকুটিয়া পাবলিক স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ জীবুন নিছা,সদস্য সচিব ও ঘাটাইল সরকারী পাইলট উচ্চ বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক মো.খলিলুর রহমান মিয়া,সদস্য ও কদমতলী হাসান পাবলিক উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোহাম্মদ আলী জিন্নাহ,সদস্য ও ধলাপাড়া চন্দন উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো.রফিকুল ইসলাম,সদস্য গৌরঙ্গী একাশি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো.নুরুজ্জামান, এছাড়াও পরীক্ষায় শিক্ষার্থী ছাড়াও শিক্ষক, অভিভাবক, পরিচালনা কমিটি,উপদেষ্টা কমিটি সহ গণ্যমান্য ব্যাক্তিবর্গ উপস্থিত ছিলেন।

পরিচিতি Ibrahim Bhuiyan

এটাও চেক করতে পারেন

ভূঞাপুরে নবনির্বাচিত উপজেলা চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানদের সংবর্ধনা ও মতবিনিময়

নিজস্ব প্রতিবেদক ঃ টাঙ্গাইলের ভূঞাপুরে নবনির্বাচিত উপজেলা পরিষদের চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানদের সংবর্ধনা ও মতবিনিময় …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *