টাঙ্গাইলে পরিবহন শ্রমিকদের ডাকা টানা ৪৮ ঘণ্টার কর্মবিরতি ভোগান্তীতে যাত্রীরা


লোকাল নিউজ ডেস্কঃ সারা দেশের ন্যায় টাঙ্গাইলেও সড়ক পরিবহন শ্রমিকদের ডাকা টানা ৪৮ ঘণ্টার কর্মবিরতি ভোগান্তীতে যাত্রীরা ।২৮ অক্টোবর রোববার সকাল ছয়টা থেকে এই কর্মবিরতি শুরু হয়েছে। টাঙ্গাইল থেকে ঢাকাসহ অন্যান্য জেলার সাথে বাস চলাচল বন্ধ রয়েছে। এ কারণে চরম ভোগান্তিতে পড়েছেন রাস্তায় চলাচলকারী যাত্রীরা। তাদের পায়ে হেঁটে ও তিনচাকার যানে চড়ে গন্তব্যে যেতে হচ্ছে। রাস্তায় বাস না চলায় যাত্রীদের ভোগান্তিকে কাজে লাগিয়ে অতিরিক্ত ভাড়া আদায় করছে ভ্যান- রিক্সা চালকরা। বাস চলাচল না করায় যাত্রীরা ভিড় জমাচ্ছে রেল স্টেশনে।

সরেজমিনে দেখা যায়, বঙ্গবন্ধুসেতু- ঢাকা মহাসড়কে বাস, কোচ ও মিনিবাস, ট্রাক চলাচল বন্ধ রয়েছে। তবে সকালের দিকে দু-একটা মালবাহি ট্রাক চলাচল করলেও বেলা বাড়ার সাথে সাথে তাও বন্ধ হয়ে যায়।একই সাথে জেলার অভ্যন্তরীন সড়কেও বাস চলাচল বন্ধ রয়েছে। এতে চরম দুর্ভোগে পড়েছেন সাধারণ যাত্রীরা।

এ ব্যাপারে টাঙ্গাইল জেলা বাস-মিনিবাস মালিক সমিতির সভাপতি ইকবাল হোসেন বলেন, সারাদেশের ন্যায় টাঙ্গাইলেও আজ রোববার থেকে পরিবহন আইনের কয়েকটি ধারা সংশোধনসহ ৮ দফা দাবিতে পরিবহন শ্রমিকদের   কর্মবিরতি চলছে। এতে করে সব রুটে যানবাহন চলাচল বন্ধ রয়েছে।

পরিচিতি ইব্রাহীম ভূইয়া

এটাও চেক করতে পারেন

ভূঞাপুরে গরুবাহী ট্রাকের ধাক্কায় অবসরপ্রাপ্ত এক পুলিশ সদস্য নিহত

নিজস্ব প্রতিবেদক: টাঙ্গাইলের ভূঞাপুরে বাড়ি ফেরার পথে গরুবাহী ট্রাকের ধাক্কায় আলাউদ্দিন খান (৭৫) নামে অবসরপ্রাপ্ত এক …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *