ভূঞাপুরে ছাত্রীকে শ্লীলতাহানির দায়ে ১ জন আটক

নিজস্ব প্রতিবেদক : টাঙ্গাইলের ভূঞাপুরে নবম শ্রেণির এক ছাত্রীকে শ্লীলতাহানির দায়ে রবিন (১৬) নামে এক বখাটেকে আটক করেছে ভূঞাপুর থানা পুলিশ। আটককৃত রবিন উপজেলার পাছতেরিল্যা গ্রামের রোকুনুজ্জামানের ছেলে।

ভূঞাপুর থানা উপ পরিদর্শক বিজয় দেবনাথ জানায়, উপজেলার ধুবুলিয়া মোবারক মাহমুদ মাধ্যমিক বিদ্যালয়ের নবম শ্রেণির ছাত্রী জেসমিনকে বিদ্যালয়ে আসা-যাওয়ার পথে শান্ত (১৮) নামে এক যুবক প্রায়ই প্রেম নিবেদন করতো। গত ১৭ এপ্রিল কুঠিবয়ড়ার বৈশাখী মেলা থেকে বাড়ি ফেরার পথে শান্ত, তার দুই বন্ধু রবিন(১৬) ও আকাশ(১৫) তার পথ রোধ করে শ্লীলতাহানি করে ও ধারালো খুর দিয়ে ভয়ভীতি দেখায়। তাদের কথায় রাজি না হলে ওই ছাত্রী ও তার ভাইকে প্রাণ নাশের হুমকি দেয়। এঘটনার পর জেসমিন বাড়ি গিয়ে ভয়ে বার বার জ্ঞান হারায়। পরবর্তীতে জেসমিন অসুস্থ হয়ে পড়লে গত মঙ্গলবার স্বজনরা তাকে ভূঞাপুর উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে ভর্তি করেন।

সরেজমিনে ভূঞাপুর স্বাস্থ্য কমপ্লেক্সে গিয়ে দেখা গেছে, মেয়েটা একটু পর পর চিৎকার দিয়ে বলছে, ‘আমাকে বাঁচাও, আমাকে বাঁচাও ওরা মেরে ফেলবে। ওই যে খুর (দেশীয় অস্ত্র) নিয়ে আসছে আমাকে মেরে ফেলবে।
ভূঞাপুর স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার ডা. তৌফিক এলাহি জানান, ওই স্কুল ছাত্রীকে উত্ত্যক্ত করার ফলে সে মানসিকভাবে ব্যাপক বিপর্যস্ত হয়ে পড়েছে। তার ভিতরে ভয় কাজ করছে। মাঝে মাঝে বিলাপ করছে। বর্তমানে তার অবস্থা আগের চেয়ে ভাল। তাকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। দু’একদিন চিকিৎসার পর তার শারীরিক অবস্থা বুঝা যাবে।
ভূঞাপুর থানার উপপরিদর্শক (এসআই) বিজয় দেবনাথ জানান, থানায় অভিযোগ দায়ের পর রবিন নামের একজনকে গ্রেপ্তার করা হয়েছে। বুধবার দুপুরে তাকে জেল হাজতে প্রেরণ করা হয়েছে। বাকি আসামিদের ধরতে অভিযান অব্যাহত রয়েছে।

পরিচিতি ইব্রাহীম ভূইয়া

এটাও চেক করতে পারেন

ভূঞাপুরে আলহাজ্ব খন্দকার হায়দার আলী স্মৃতি কল্যাণ সংস্থার উদ্যেগে নগদ অর্থ প্রদান

নিজস্ব প্রতিবেদক : টাঙ্গাইলের ভূঞাপুরে আলহাজ্ব খন্দকার হায়দার আলী স্মৃতি কল্যাণ সংস্থার উদ্যেগে ঘাটান্দী আলহাজ্ব …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *