ভূঞাপুরে ছেলেধরা গুজবে মৃত্যুবরণকারী মিনু মিয়ার দাফনকার্য্য সম্পন্ন

ভূঞাপুরে ছেলেধরা গুজবে মৃত্যুবরণকারী মিনু মিয়ার দাফনকার্য্য সম্পন্ন

লোকাল নিউজ ডেস্ক :
টাঙ্গাইলে ভূঞাপুরে ছেলেধরা গুজবে মৃত্যুবরণকারী ভ্যান চালক মিনু মিয়ার দাফনকার্য্য সম্পন্ন হয়েছে। মঙ্গলবার (৩০ জুলাই) সকাল ৯ টায় উপজেলার টেপিবাড়ী সরকারী প্রাথমিক বিদ্যালয় মাঠে জানাযা শেষে স্থানীয় কবরস্থানে তাঁকে দাফন করা হয়।
এসময় উপস্থিত ছিলেন ভূঞাপুর উপজেলা চেয়ারম্যান আব্দুল হালিম এ্যাডভোকেট, পৌর মেয়র বীর মুক্তিযোদ্ধা মাসুদুল হক মাসুদ, সাবেক ভাইস চেয়ারম্যান সাহিনুল ইসলাম তরফদার বাদল,বিএনপি নেতা মো.জাহাঙ্গীর হোসেন, পৌর কাউন্সিলর খন্দকার জাহিদ হাসান, মো. সোহেল, পৌর ছাত্র লীগের সভাপতি রোহান সরকার রোমান, আওয়ামী লীগ নেতা মো. আনোয়ার হোসেন প্রমুখ।

ভূঞাপুরে ছেলেধরা
ভূঞাপুরে ছেলেধরা গুজবে মৃত্যুবরণকারী মিনু মিয়ার দাফনকার্য্য সম্পন্ন

এছাড়া তাঁর জানাযা নামাজে ভূঞাপুর উপজেলার ১০০০ এর অধীক ধর্মপ্রাণ মুসলমান অংশগ্রহণ করেন। তাঁর মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসছে।মিনু মিয়া (৩০) উপজেলার টেপিবাড়ী গ্রামের কোরবান আলীর ছেলে। গত (২৯ জুলাই) সোমবার সকাল সাড়ে ১০ টায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে গণপিটুনির স্বীকার মিনু মিয়া চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন।

উল্লেখ্য গত (২১ জুলাই) রবিবার ভূঞাপুর থেকে মাছ ধরার জাল কেনার উদ্দেশ্য কালিহাতী উপজেলার সয়া নামক হাটে যান মিনু মিয়া। হাটের কিছু কিশোর তাকে ছেলেধরা সন্দেহ করে এবং এলোপাথারি লাঠিশোটা দিয়ে আঘাত করতে করতে বিবস্ত্র করে ফেলে। গুরুতর আহত অবস্থায় তাকে টাঙ্গাইল মেডিকেল কলেজে ভর্তি করা হলে তার অবস্থার অবনতি হয়। পরবির্তিতে তাকে ঢাকা মেডিকেলে রেফার্ড করা হয়।

পরিচিতি ইব্রাহীম ভূইয়া

এটাও চেক করতে পারেন

ভূঞাপুরে আলহাজ্ব খন্দকার হায়দার আলী স্মৃতি কল্যাণ সংস্থার উদ্যেগে নগদ অর্থ প্রদান

নিজস্ব প্রতিবেদক : টাঙ্গাইলের ভূঞাপুরে আলহাজ্ব খন্দকার হায়দার আলী স্মৃতি কল্যাণ সংস্থার উদ্যেগে ঘাটান্দী আলহাজ্ব …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *