ভূঞাপুরে জাতীয় ইঁদুর নিধন অভিযান উদ্বোধন

নিজস্ব প্রতিবেদক: “বছরে ইঁদুর খাচ্ছে শস্য লক্ষ লক্ষ টন, খাদ্য ঘাটতি রুখতে দরকার ইঁদুর নিয়ন্ত্রণ” এই প্রতিপাদ্য নিয়ে টাঙ্গাইলের ভূঞাপুরে জাতীয় ইঁদুর নিধন অভিযান-২০২২ উদ্বোধন করা হয়েছে।

মঙ্গলবার ১৮ অক্টোবর) সকালে উপজেলা কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের উদ্যোগে এ উদ্বোধন করা হয়। এ উপলক্ষে প্রথমে উপজেলা পরিষদ থেকে একটি র‌্যালী বের হয়। র‌্যালীটি পৌর এলাকার প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে। পরে উপজেলা অডিটোরিয়ামে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

উপজেলা কৃষি কর্মকর্তা কৃষিবিদ মোঃ হুমায়ুন কবীরের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- উপজেলা পরিষদের চেয়ারম্যান মোছাঃ নার্গিস বেগম। বিশেষ অতিথি ছিলেন- উপজেলা নির্বাহী অফিসার মোছাঃ ইশরাত জাহান, মহিলা ভাইস চেয়ারম্যান আলিফ নূর মিনি, সহকারী কমিশনার (ভূমি) তামান্না রহমান জ্যোতি, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ মোঃ আব্দুস সোবহান, থানার অফিসার ইনচার্জ মোঃ ফরিদুল ইসলাম, উপজেলা সমাজসেবা অফিসার মোঃ শহিদুজ্জামান মাহমুদ, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোঃ জহুরুল ইসলাম, মাধ্যমিক শিক্ষা অফিসার মোঃ মনিরুজ্জামান, উপজেলা নির্বাচন কর্মকর্তা নাজমা সুলতানা, উপজেলা শিক্ষা অফিসার এমজি মাহমুদ ইজদানী, ভূঞাপুর প্রেসক্লাবের সভাপতি শাহ আলম প্রামাণিক, অর্জুনা ইউনিয়নের চেয়ারম্যান মোঃ দিদারুল আলম খান মাহবুব সহ বিভিন্ন দপ্তরের কর্মকর্তাবৃন্দ ও রাজনৈতিক নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

পরিচিতি Ibrahim Bhuiyan

এটাও চেক করতে পারেন

ঘাটাইলে স্ত্রীর হাত-পা বেঁধে চোখের সামনেই স্বামী ফাঁসি দিয়ে আত্মহত্যা

নিজস্ব প্রতিবেদক : টাঙ্গাইলের ঘাটাইলে স্ত্রীর হাত-পা বেঁধে চোখের সামনেই আহাদ(২৮) নামে এক যুবক সিলিং …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *