ভূঞাপুরে ত্রাণ না পেয়ে বন্যার্তদের মিছিল

ভূঞাপুরে ত্রাণ না পেয়ে বন্যার্তদের মিছিল


নিজস্ব প্রতিবেদক,
টাঙ্গাইলে ভূঞাপুরে ত্রাণ বিতরণ অনুষ্ঠানে ত্রাণ না পেয়ে স্লিপ হাতে মিছিল করেছে বন্যার্তরা। এর আগে পৌরসভার টেপিবাড়ি স্কুল মাঠে আয়োজিত ত্রাণ বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন কৃষিমন্ত্রী আব্দুর রাজ্জাক। অনুষ্ঠান শেষে মন্ত্রী মঞ্চ থেকে চলে যাওয়ার পর ত্রাণ না পেয়ে টেপিবাড়ি থেকে উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয়ে মিছিল নিয়ে আসেন তারা । সোমবার (৫ আগস্ট) বেলা সাড়ে ৩টার দিকে এই ঘটনা ঘটে।

ভূঞাপুরে ত্রাণ না পেয়ে বন্যার্তদের মিছিল
ভূঞাপুরে ত্রাণ না পেয়ে বন্যার্তদের মিছিল


সূত্রে জানা যায়, উপজেলায় সোমবার কয়েকটি স্থানে কৃষিমন্ত্রী ড. আব্দুর রাজ্জাক ত্রাণ সহায়তা বিতরণ করেছেন। এরমধ্যে পৌরসভার টেপিবাড়ি এলাকায় বন্যার্তদের মাঝে ত্রাণ বিতরণ অনুষ্ঠানে ইউনিয়ন পরিষদ চেয়ারম্যানের সীলযুক্ত স্লিপ নিয়ে আসেন বন্যা কবলিতরা।
কৃষিমন্ত্রী আসার আগে তারাই গ্রামের ১০০ জনের হাতে ত্রাণের স্লিপ দেয়া হয়। কিন্তু মন্ত্রীর ত্রাণের অনুষ্ঠানে ত্রাণ না পেয়ে ক্ষোভে মিছিল নিয়ে উপজেলা পরিষদে আসেন তারা।
মিছিল নিয়ে আসা তারাই গ্রামের গোলাপ হোসনের স্ত্রী খালেদা, বাদলের স্ত্রী রাশিদাসহ অনেকেই জানান, টেপিবাড়িতে মন্ত্রী ত্রাণ দিতে আসবে এই বলে স্থানীয় মেম্বার (ইউপি সদস্য) মিনহাজ চেয়ারম্যানের সীলযুক্ত ত্রাণের স্লিপ দেয়। পরে স্লিপ নিয়ে সোমবার মন্ত্রীর অনুষ্ঠানে আসি। কিন্তু মন্ত্রী চলে যাওয়ার পর সেখান থেকে কোন ত্রাণ দেয়া হয়নি। পরে সেখানকার লোকজন জানায় আমাদের জন্য কোন ত্রাণ বরাদ্দ নেই।

পরিচিতি ইব্রাহীম ভূইয়া

এটাও চেক করতে পারেন

ভূঞাপুরে আলহাজ্ব খন্দকার হায়দার আলী স্মৃতি কল্যাণ সংস্থার উদ্যেগে নগদ অর্থ প্রদান

নিজস্ব প্রতিবেদক : টাঙ্গাইলের ভূঞাপুরে আলহাজ্ব খন্দকার হায়দার আলী স্মৃতি কল্যাণ সংস্থার উদ্যেগে ঘাটান্দী আলহাজ্ব …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *