ভূঞাপুরে যমুনার ভাঙনে ক্ষতিগ্রস্থ ১ হাজার পরিবারের মধ্যে ত্রান বিতরণ

SAMSUNG CAMERA PICTURES
SAMSUNG CAMERA PICTURES

লোকাল নিউজ ডেস্ক: টাঙ্গাইলের ভূঞাপুরে যমুনার ভাঙনে ক্ষতিগ্রস্থ তিনটি ইউনিয়নের এক হাজার পরিবারের মধ্যে বুধবার ত্রান হিসেবে শুকনা খাবার ও চাল বিতরণ করা হয়েছে। ত্রান বিতরণ কালে উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান আব্দুল হালিম এডভোকেট,উপজেলা নির্বাহী অফিসার ঝোটন চন্দ, উপজেলা ভাইস চেয়ারম্যান সাহিনুল ইসলাম তরফদার বাদল,কৃষি সম্প্রস্রন কর্মকর্তা মো:রাসেদুল হাসান, উপজেলা প্রকল্পবাস্তবায়ন কর্মকর্তা মো.জহুরুল ইসলাম, গাবসারা ইউপি চেয়ারম্যান মনিরুজ্জান মনির,অর্জুনা ইউপি চেয়ারম্যান আইয়ুব আলী মোল্লা, নিকরাইল ইউপি চেয়ারম্যান আব্দুল মতিন সরকার, প্রকল্পবাস্তবায়ন কর্মকর্তার দপ্তরের অফিস সহকারি আব্দুল বারী ও বিভিন্ন সংবাদ মাধ্যমের কর্মী ও রাজনৈতিক নেতৃবৃন্দ।
প্রকল্পবাস্তবায়ন কর্মকর্তার অফিস সূত্রে জানাযায়, উপজেলার অর্জুনা,গাবসারা ও নিকরাইল ইউনিয়নে যমুনা নদীর ভাঙনে ক্ষতিগ্রস্থ এক হাজার পরিবারের মধ্যে ৫শ পরিবারকে এক প্যাকেট করে শুকনা খাবার দেয়া হয়। এছাড়া বাকি ৫শ পরিবারের মধ্যে জিআর হিসেবে ২০ কেজি করে ১০ মেট্রিক টন চাল বিতরণ করা হয়। অর্জুনা ইউনিয়নের ২শ পরিবারকে ১ প্যাকেট করে শুকনা খাবার ও ৩শ পরিবারের মধ্যে ২০ কেজি করে চাল, গাবসারা ইউনিয়নের ১শ ৭০ টি পরিবারকে ১ প্যাকেট করে শুকনা খাবার ও ২শ পরিবারকে ২০ কেজি করে চাল এবং নিকরাইল ইউনিয়নের ১শ ৩০ টি পরিবারের মধ্যে ১ প্যাকেট করে শুকনা খাবার বিতরণ করা হয়। শুকনা খাবারের প্রতি প্যাকেটে ছিল ৫ কেজি চাল,১ কেজি ডাল, ১ লিটার সয়াবিন তেল, ১ কেজি চিনি, ১ কেজি লবন, ৫০০ গ্রাম মুড়ি, ১ কেজি চিড়া, ১ ডজন মোমবাতি, ১ ডজন দিয়াশলাই ও ১ কেজি বিস্কুট ।
উপজেলা নির্বাহী অফিসার ঝোটন চন্দ বলেন, জনপ্রতিনিধি,রাজনৈতিক নেতৃবৃন্দ,সাংবাদিক ও গণ্যমান্য ব্যক্তিবর্গের উপস্থিতিতে প্রকৃত ক্ষতিগ্রস্থদের মাঝে ত্রান সামগ্রী বিতরণ করা হয়েছে।

পরিচিতি ইব্রাহীম ভূইয়া

এটাও চেক করতে পারেন

ভূঞাপুরে আলহাজ্ব খন্দকার হায়দার আলী স্মৃতি কল্যাণ সংস্থার উদ্যেগে নগদ অর্থ প্রদান

নিজস্ব প্রতিবেদক : টাঙ্গাইলের ভূঞাপুরে আলহাজ্ব খন্দকার হায়দার আলী স্মৃতি কল্যাণ সংস্থার উদ্যেগে ঘাটান্দী আলহাজ্ব …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *